এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > প্রানসংশয় মমতার! বিস্ফোরক হেভিওয়েট মন্ত্রী!

প্রানসংশয় মমতার! বিস্ফোরক হেভিওয়েট মন্ত্রী!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, ততই বৈচিত্র্যপূর্ণ ঘটনা সামনে আসছে বাংলায়। এদল- ওদল থেকে নেতা আনার নজির এখন কার্যত প্রতিযোগিতায় পরিণত হয়েছে তৃণমূল এবং বিজেপির মধ্যে। আর এই পরিস্থিতিতে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাণসংশয় নিয়ে বিস্ফোরক দাবি করলেন উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

সূত্রের খবর, রবিবার হাবরায় একটি রাজনৈতিক কর্মসূচিতে উপস্থিত হয়ে নিজের দলের সুপ্রিমোর জীবন নিয়ে সংশয় প্রকাশ করেন তৃণমূল কংগ্রেসের এই হেভিওয়েট নেতা। জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “বিজেপি প্রথমে চরিত্র হনন করে। পরে হত্যার পরিকল্পনা করে। মুখ্যমন্ত্রীর সঙ্গে পেরে না উঠে বিজেপি তাকে হত্যা করতে পারে।” স্বাভাবিকভাবেই রাজ্যের মন্ত্রীর গলায় এই ধরনের বক্তব্য উঠে আসায় এখন রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল তৈরি হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রায় প্রতিনিয়ত তৃণমূলের সঙ্গে বিজেপির রাজনৈতিক দ্বৈরথ তীব্র আকার ধারণ করছে। দল ভাঙ্গানোকে কেন্দ্র করে একে অপরের বিরুদ্ধে সরব হতে দেখা যাচ্ছে দুই রাজনৈতিক দলের নেতা-নেত্রীদের। আর এই পরিস্থিতিতে বিভিন্ন সভায় মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করছেন, তৃণমূলকে ভয় দেখাতে বিজেপি নানা পরিকল্পনা করার চেষ্টা করছে।

কিন্তু এভাবে তৃণমূলকে আটকানো যাবে না। আর মমতা বন্দ্যোপাধ্যায় এই দাবির মাঝেই তার জীবন নিয়ে সংশয় প্রকাশ করে বিজেপিকে চাপে ফেলে দিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। হঠাৎ করে তৃণমূল কংগ্রেসের এই নেতা কেন এই ধরনের কথা বললেন! তাহলে কি তার কাছে এই ব্যাপারে কোনো খবর রয়েছে! এখন তা নিয়ে নানা মহলে তৈরি হয়েছে প্রশ্ন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে জ্যোতিপ্রিয় মল্লিক এই ধরনের মন্তব্য করলেও, তাতে গুরুত্ব দিচ্ছে না ভারতীয় জনতা পার্টি। এদিন এই প্রসঙ্গে পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের বিজেপি সাংসদ বলেন, “ওনার এই মন্তব্য থেকেই পরিষ্কার, নির্বাচনের আগে তৃণমূল তাদের পরাজয় স্বীকার করে নিয়েছে। তাই এই সমস্ত কথা বলে মানুষের সহানুভূতি আদায় করার চেষ্টা করছে তৃণমূল।” বিশ্লেষকরা বলছেন, শাসক-বিরোধী তরজা থাকবে।

কিন্তু তার মাঝেই বিভিন্ন জায়গায় হামলা পাল্টা হামলার ঘটনায় উত্তপ্ত হতে দেখা যাচ্ছে এলাকা। নির্বাচনের আগে আইন-শৃঙ্খলা পরিস্থিতি এই সমস্ত ঘটনাকে কেন্দ্র করে আরও অবনতির দিকে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এমতাবস্থায় বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে কার্যত রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে দিলেন তৃণমূলের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!