এখন পড়ছেন
হোম > অন্যান্য > আইপিএল থেকে নিজেকে সরিয়ে নেওয়া থেকে শুরু করে কোহলির পিতৃত্বকালীন ছুটি! এতদিন পর কি বললেন রায়না? জেনে নিন

আইপিএল থেকে নিজেকে সরিয়ে নেওয়া থেকে শুরু করে কোহলির পিতৃত্বকালীন ছুটি! এতদিন পর কি বললেন রায়না? জেনে নিন


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা পরিস্থিতি কাটিয়ে বহুপ্রতিক্ষিত আইপিএল শুরু হওয়ার সময়ই হঠাৎ করে খেলা ছেড়ে বাড়ি ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন রায়না। আর জাতীয় দল থেকে অবসর নেওয়ার পর যেখানে তাঁর অনুরাগীরা তাঁকে আইপিএলে খেলতে দেখার জন্য উৎসাহী ছিলেন, তাঁরা স্বভাবতই হতাশ হন। যদিও সেখানে তিনি কেন ফিরে গেছিলেন সেই নিয়ে এতদিন তাঁকে কোনো কথাই বলতে শোনা যায়নি। তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তাঁকে কথা বলতে শোনা গেছে।

সেখানে তিনি বলেন, তাঁর পরিবারের তাঁকে প্রয়োজন ছিল। পাঞ্জাবে ঘটা তাঁর আত্মীয়ের মৃত্যুর ঘটনার উল্লেখ করে তিনি জানান, তিনি ২০ বছর ধরে খেলছেন। তাই ভবিষ্যতেও তিনি খেলবেন। কিন্তু যখন তাঁর পরিবারের তাঁকে প্রয়োজন হয়, তখন সেখানে থাকাটাই উচিত। সেই মুহূর্তে তিনি অনুভব করেছিলেন যে সেই সময়ে ওটাই করা বিবেচকের কাজ ছিল, তাই তিনি করেছেন বলেই জানান।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তাঁর কথায়, টিভিতে খেলা দেখতে অদ্ভুত লাগত। কিন্তু তিনি তাঁর পরিবারকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছেন বলেই জানান। অন্যদিকে, কোহলির পিতৃত্বকালীন ছুটিতে থাকা নিয়েও কোনও অন্যায় দেখছেন না টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার। তাঁর মতে, কোহলি একদম সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। যে সময়ে পরিবারের পাশে থাকা প্রয়োজন, সেই সময়ে পরিবারের সঙ্গে থাকতে চাওয়াটা মোটেও ভুল নয়।

তাঁর কথায়, ক্রিকেট আজ সঙ্গে রয়েছে, সারাজীবন থাকবে না। কিন্তু পরিবার সারাজীবন পাশে থাকবে। সেইসঙ্গে তিনি তাঁর মেয়ের জন্মের সময় ঠিক এমন কাজই করেছিলেন বলেও জানান তিনি। তাই বিরাট আনুষ্কার পাশে থেকে একেবারে ঠিক সিদ্ধান্ত নিয়েছে বলেও জানান তিনি।

সম্প্রতি বিরাট কোহলিকে অস্ট্রেলিয়া সফর থেকে পিতৃত্বকালীন ছুটি নেওয়ার জন্য কটাক্ষ করেছিলেন গাভাস্কার। সেখানে উল্টে কোহলিকে ট্রোল করা নিয়ে মুখ খুলেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারোখ ইঞ্জিনিয়ার। আর এবার সেখানে রায়নার সমর্থন তাঁকে আরো মনোবল বাড়াবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!