এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূল ছেড়ে যেতেই দুর্নীতির অভিযোগ শুভেন্দুর! এতদিন মন্ত্রী থাকলেও নীরব কেন!

তৃণমূল ছেড়ে যেতেই দুর্নীতির অভিযোগ শুভেন্দুর! এতদিন মন্ত্রী থাকলেও নীরব কেন!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সাংসদ থেকে শুরু করে বিধায়ক, এমনকি মন্ত্রী ছিলেন। তৃণমূলের থাকার সময়ে একাধিক দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু সেই তিনি বিজেপিতে যোগ দেওয়ার সাথে সাথেই নিজের প্রাক্তন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তুলতে শুরু করেছেন একাধিক দুর্নীতির অভিযোগ। যা কিছুটা হলেও অবাক করে দিয়েছে রাজনৈতিক মহলের একাংশকে। অনেকেই বলতে শুরু করেছেন, এতদিন মন্ত্রী সহ একাধিক গুরুত্বপূর্ণ পদে থাকা সত্ত্বেও কেন এই ধরনের অভিযোগ করেননি শুভেন্দুবাবু?

তাহলে কি দলত্যাগ করার সাথে সাথেই নিজের প্রাক্তন দলের বিড়ম্বনা বাড়িয়ে দিতেই এখন নানা অভিযোগ করতে শুরু করেছেন তিনি! তোলাবাজ ভাইপো থেকে শুরু করে পাথর চোর, বালি চোর ইত্যাদি বিষয়ে তৃণমূলকে আক্রমণ করছেন শুভেন্দু অধিকারী। যার ফলে একাংশ বলতে শুরু করেছেন, এতদিন তৃণমূলের কোনো মুখ খোলেননি শুভেন্দুবাবু। কিন্তু এবার বিজেপিতে যেতেই তার প্রাক্তন দল তার কাছে খারাপ হয়ে গেল?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূলের একাংশ বলছেন, মন্ত্রী থেকে শুরু করে সাংসদ, মমতা বন্দ্যোপাধ্যায় কোনো কিছু থেকে বঞ্চিত করেননি শুভেন্দু অধিকারীকে। কিন্তু মীরজাফরদের সাথে কাউকে গোলানো বৃথা। তাই তিনি মনে করেছেন সাম্প্রদায়িক শক্তির কাছে নিজেকে বিক্রি করবেন, তাই বিক্রি হয়ে গেছেন। এখন যে দল তাকে এত কিছু দিলেন, তাদের বিরুদ্ধেই অভিযোগ করতে শুরু করেছে। জনতা সব দেখছেন।

আগামী নির্বাচনে তারাই এর জবাব দেবেন। তবে তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ করা হলেও, তার পাল্টা জবাব দিয়েছেন শুভেন্দুবাবুর অনুগামীরা। তাদের দাবি, দাদা যখন যা করে, তখন মন থেকে করে। তৃণমূলে যখন ছিলেন তখন দলীয় আনুগত্য মেনে দলের বিরুদ্ধে মুখ খোলেননি‌। অর্থাৎ শৃঙ্খলা ভঙ্গ করার লোক শুভেন্দু অধিকারী নন। তিনি বিজেপিতে যোগ দিয়েছেন।তাই তখন তার প্রাক্তন দলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে শুরু করেছেন। তবে ভবিষ্যতে যে আরও বড় বোমা ফাটাবেন শুভেন্দু অধিকারী, তা বলার অপেক্ষা রাখে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!