এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Breaking News, পদত্যাগপত্র গৃহীত হল রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের প্রতিমন্ত্রীর

Breaking News, পদত্যাগপত্র গৃহীত হল রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের প্রতিমন্ত্রীর


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন রাজ্যের ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। মন্ত্রিত্বের সঙ্গে সঙ্গে হাওড়া জেলা তৃণমূলের সভাপতির পদ থেকেও ইস্তফা দিলেন তিনি। তিনি জানিয়েছেন যে, রাজনীতি থেকে তিনি অবসর গ্রহণ করতে চান। তিনি ফিরে আসতে চান ক্রিকেট জগতে। অন্য কোন দলে এখনই তিনি যোগদান করবেন না বলে জানিয়েছেন। সেইসঙ্গে আগামী বিধানসভা নির্বাচনেও তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানিয়েছেন। তাঁর ইস্তফাপত্র গৃহীত হয়েছে।

রাজ্যপাল জগদীপ ধনকর লক্ষ্মীরতন শুক্লার ইস্তফাপত্র গ্রহণ করেছেন। রাজ্যের ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের দায়িত্ব দেওয়া হলো অরূপ বিশ্বাসকে। দলের জন্য ভালো ভাবে কাজ করেও শেষ পর্যন্ত মন্ত্রিত্ব ও দলের জেলা সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন লক্ষ্মীরতন শুক্লা। দলের গোষ্ঠীকোন্দলের সঙ্গে তিনি কিছুতেই নিজেকে খাপ খাইয়ে নিতে পারছিলেন না। দলের জেলা সভাপতি হলেও দলের বিভিন্ন অনুষ্ঠানে ব্রাত্য ছিলেন তিনি। এমনটাই তাঁর ঘনিষ্ঠ সূত্রের খবর। তিনি আক্ষেপ করেছেন, যেভাবে তিনি কাজ করতে চেয়ে ছিলেন, সেভাবে কাজ করার সুযোগ তিনি পাননি।

লক্ষ্মীরতন শুক্লার ইস্তফা দেওয়ার পর এ বিষয়ে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে, লক্ষ্মীরতন শুক্লা ভালো ছেলে। কিন্তু কেউ পদত্যাগ করতেই পারেন, তাতে কিছু যায় আসে না। লক্ষ্মীরতন শুক্লা জানিয়েছেন যে, তিনি রাজনীতি থেকে সরে আসতে চান। খেলায় তিনি আরো সময় দিতে চান। তাই মন্ত্রিত্ব থেকে সরে যেতে চান তিনি। তবে, মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত তিনি বিধায়ক থাকবেন। তাকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গেই রাজ্যপালকে অনুরোধ করেছিলেন যে, তাঁর পদত্যাগপত্র গ্রহণ করে নিতে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে লক্ষ্মীরতন শুক্লার মন্ত্রিত্ব ত্যাগ সম্পর্কে তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া জানালেন যে, তাঁর বিধানসভা কেন্দ্র ও লক্ষ্মীরতন শুক্লার বিধানসভা কেন্দ্র পাশাপাশি। তিনি অভিযোগ করেছেন যে, তৃণমূলে বেশ কিছু নেতিবাচক মানসিকতার লোক আছেন, যারা ক্রমাগত বিরক্ত করে চলেছেন, তাঁরা কাজ করতে দেন না, কাজ করতে গেলে জ্বালাতন করেন, অকারণে বিধায়কদের খাটো করতে চান, বিধায়ককে ছোট করতে চান তাঁরা।

তিনি জানালেন যে, অন্য কোন দলের কেউ কোনদিন তাঁদের অপমান করেন নি। কিন্তু তাঁদের অপমান করেছেন দলের প্রাক্তন কাউন্সিলার, ব্লক সভাপতি প্রমুখরা। তিনি জানালেন যে, আগামীকাল থেকে লক্ষ্মীরতন শুক্লাকেও হয়তো বেঈমান বলা শুরু হবে। এ প্রসঙ্গে তাঁর কটাক্ষ, ” যারা উইপোকার মতো কুরে কুরে দলটাকে নষ্ট করে দিচ্ছে, তারা বেইমান নয়? যাঁরা পুরনো কর্মীদের কাজ করতে দিচ্ছেন না, নতুন যোগ দেওয়া বা সক্রিয় কর্মীদের কাজ করতে দিচ্ছেন না, তাঁরা তো আরও বেশি বেইমান। শুধু আমি বা লক্ষ্মী না, আমরা সবাই বাধাপ্রাপ্ত। আমাদের কোনও সময়েই কাজ করতে দেওয়া হয় না। আমরা সবসময়ই বাধা পাই। “

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!