এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ” আমাকে ভয় দেখিয়ে লাভ হবে না। যতক্ষণ বাঁচব রয়্যাল বেঙ্গল টাইগারের মতো বাঁচব” – বহরমপুরের সভায় আত্মপ্রত্যয়ী মুখ্যমন্ত্রী

” আমাকে ভয় দেখিয়ে লাভ হবে না। যতক্ষণ বাঁচব রয়্যাল বেঙ্গল টাইগারের মতো বাঁচব” – বহরমপুরের সভায় আত্মপ্রত্যয়ী মুখ্যমন্ত্রী


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ কালনার পর বহরমপুরে সভা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বহরমপুরের সভা থেকে একদিকে যেমন মুখ্যমন্ত্রীর কন্ঠে শোনা গেল আত্মপ্রত্যয়ের সুর, অন্যদিকে তেমনি আক্রমনাত্মক সুর শোনালেন বিজেপির প্রতি। জানালেন যে, তাঁকে ভয় দেখিয়ে কোন লাভ হবে না। যতক্ষণ বাঁচবেন রয়েল বেঙ্গল টাইগারের মত তিনি বাঁচবেন। বিজেপির প্রতি প্রবল কটাক্ষ করে তিনি জানালেন যে, বিজেপির সবচেয়ে বড় নেতা হলেন মিথ্যাবাদী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছেন যে, রাজ্যের সরকারি কর্মীদের মাইনে দেওয়া হয় না। তিনি প্রশ্ন করেছেন যে, কোন সরকারি কর্মী মাইনে পান নি? তা দেখিয়ে দিন প্রধানমন্ত্রী। তিনি প্রশ্ন করেছেন, কেন্দ্রীয় সরকার কেন বিএসএনএল, গেইল বন্ধ করে দিচ্ছে?

মুখ্যমন্ত্রী জানালেন যে, একমাত্র তৃণমূল কংগ্রেসই বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারে। কংগ্রেস বিজেপির সঙ্গে লড়াই করতে চায় না। সিপিএম বিজেপির বড় বন্ধু। তিনি জানালেন যে, লড়াই করতে ভয় পান না তিনি। অনেক মার্ তিনি খেয়েছেন। বাংলায় তৃণমূল সরকার গড়তে মুর্শিদাবাদ বিরাট ভূমিকা পালন করবে। জনগণের প্রতি তিনি জানালেন যে, বিজেপির উস্কানিতে পা না দিতে। মুর্শিদাবাদের মানুষের ভোটে আগামী দিনে তৃণমূল সরকার গঠন করবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপির প্রতি তীব্র কটাক্ষ করে মুখ্যমন্ত্রী জানালেন যে, বিজেপি বাংলার দল নয়, বিজেপি হলো দাঙ্গা করার দল। তৃণমূল কংগ্রেস করতে হলে মা-বোনেদের সম্মান জানাতে হবে। তিনি জানালেন যে, বাংলার মা-বোনেরা যে সম্মান পান, অন্য কোথাও তা নেই। এরপর দলত্যাগীদের প্রতি মুখ্যমন্ত্রী জানালেন যে, যারা দুর্নীতিগ্রস্ত তাঁরাই দুর্নীতির কাছে নিজেদেরকে বিক্রি করে দিচ্ছেন। মীরজাফর একসময় বিস্বাসঘাতকতা করেছিল। এখানে কয়েকজন দুষ্ট গরু আছে।

গরু চুরি করে, কয়লা পাচার করে অনেক টাকা করে গেছেন বিজেপিতে। বিজেপি হলো ওয়াশিং মেশিন। যেখানে কালো সাদা হয়ে বেরিয়ে আসে। এরপর জনগণের প্রতি তিনি জানালেন যে, টাকা নিলেও ভোট বিজেপিকে না দিতে। বিজেপি টাকা দিলে সে টাকা নিয়ে নিতে। ওই টাকাতে মাংস ভাত খেতে। কিন্তু ভোটবাক্সে বিজেপিকে বিদায় করে দিতে। মুখ্যমন্ত্রী জানান, বিজেপি হল কুৎসা, অপপ্রচারের দল। আগামীদিনে ব্যাঙ্কে ডাকা রাখলে সে টাকা পাওয়া যাবে না। সব বিক্রি করে দিচ্ছে বিজেপি। রাজ্যে এনআরসি, এনপিআর করতে দেয়া হবে না। জনতার উদ্দেশে তিনি জানালেন যে, বিজেপিকে হঠাতে হলে সমস্ত ভোট দিতে হবে জোড়া ফুলে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!