এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কোকেন কান্ডের পর্দাফাঁস, গ্রেপ্তার আরও দুই, তীব্র হচ্ছে ধৃত বিজেপি নেত্রীর অভিযোগ

কোকেন কান্ডের পর্দাফাঁস, গ্রেপ্তার আরও দুই, তীব্র হচ্ছে ধৃত বিজেপি নেত্রীর অভিযোগ


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যে নির্বাচনী উত্তেজনার সাথে সমান্তরালভাবে বেড়ে চলেছে কোকেন কাণ্ডের জল্পনা। প্রসঙ্গত, কোকেন কাণ্ডের তদন্ত যত এগোচ্ছে, ততই একের পর এক গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসছে। সম্প্রতি কোকেন কান্ডে ধরা পড়েছেন বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী এবং তাঁর সঙ্গী। এরপর গ্রেপ্তার করা হয় বিজেপি হেভিওয়েট নেতা রাকেশ সিংকে। এরপর কোকেন কাণ্ডের তদন্তের সূত্র ধরে কোকেন সমেত ধরা পড়ে প্রিয়াঙ্কা সিং ওরফে সুইটি সিং নামের আরও একজন। আর এবার কোকেন কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। পুলিশের হাতে ধরা পড়েছে আরো দুজন। সূত্রের খবর, এই দুইজনই রাকেশ সিং এবং তাঁর ঘনিষ্ঠদের কোকেন সরবরাহ করতো।

খুব স্বাভাবিকভাবেই এই ঘটনায় বিজেপির নাম জড়িয়ে যাওয়ায় গেরুয়া শিবির চূড়ান্ত অস্বস্তিতে। সুইটি সিংকে গ্রেপ্তার করে পুলিশ তাঁকে জেরা করে। এবং কোকেন কান্ডের দুই নতুন চরিত্রের সন্ধান পায়। পাশাপাশি জানা গিয়েছে, সুইটি সিং পুলিশের কাছে স্বীকার করেছে, রাকেশ সিংয়ের নির্দেশেই পামেলা গোস্বামীর গাড়িতে মাদক রাখা হয়েছিল। একইসাথে সুইটি ফারহান আখতার ও দাউম আখতারের সন্ধান দেয় পুলিশকে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ মঙ্গলবার গভীর রাতে ওই দুই যুবককে গ্রেপ্তার করে বলে জানা গেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ধৃতদের কাছ থেকে 10 গ্রাম কোকেন উদ্ধার হয়েছে বলে খবর এবং দুজনেই যে কলকাতার বাসিন্দা সে তথ্য সামনে আনে পুলিশ। উল্লেখ্য, মাদকসমেত গ্রেপ্তারের পর থেকে বারবার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী দাবি করছিলেন, তাঁকে মাদকচক্রে ফাঁসানো হয়েছে। প্রথম থেকেই তাঁর অভিযোগের তীর ছিল বিজেপি নেতা রাকেশ সিং এর দিকে। পামেলার অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে লালবাজারের গোয়েন্দা দপ্তর। গ্রেপ্তার করা হয় রাতারাতি রাকেশ সিংকে। এরপরেই পুলিশের হাতে গ্রেপ্তার হতে থাকে কোকেন কাণ্ডে জড়িত একের পর এক ব্যক্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনো পর্যন্ত কোকেন কাণ্ডে অন্তত 10 জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিশেষজ্ঞদের মতে, একুশের বিধানসভা নির্বাচন হতে আর বিশেষ দেরি নেই। কিন্তু তার আগেই যেভাবে কোকেন কান্ডের পর্দা ফাঁস হচ্ছে, তাতে গেরুয়া শিবির কিন্তু বড়োসড়ো চাপের মুখে পড়তে চলেছে। ইতিমধ্যে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে রাজ্য বিজেপির যুব নেত্রী এবং কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ বিজেপি নেতা। সবমিলিয়ে উত্তেজনার পারদ চরমে। আপাতত নজর থাকবে কোকেন কান্ডের তদন্ত নতুন কি মোড় নেয়!

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!