এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বিধানসভা নির্বাচনের এক সপ্তাহ আগে এই এলাকায় মিললো প্রচুর বোমা, তীব্র আতংক এলাকাজুড়ে

বিধানসভা নির্বাচনের এক সপ্তাহ আগে এই এলাকায় মিললো প্রচুর বোমা, তীব্র আতংক এলাকাজুড়ে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যজুড়ে বিধানসভা নির্বাচন ঘিরে টানটান উত্তেজনা যখন তুঙ্গে, ঠিক সে সময় আতঙ্ক জাগালো অন্য একটি ঘটনা। মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনের নাম ইতিমধ্যেই সংবাদ শিরোনামে এসেছে কয়েক মাস আগে ঘটে যাওয়া একটি দুর্ঘটনার জন্য। রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল প্রার্থী জাকির হো্সেন এই নিমতিতা স্টেশনেই ভয়াবহ বিস্ফোরণে আহত হয়েছিলেন এবং দীর্ঘ সময় হাসপাতালে কাটান। সেই সময় থেকেই নিমতিতা স্টেশন নিয়ে জল্পনা তুঙ্গে। সেসময় রীতিমতো পুলিশি প্রহরা থাকলেও পরে তা শিথিল হয়ে যায় বলে জানা যায়।

ফলস্বরূপ, সোমবার সকালে নিমতিতা স্টেশন থেকে সামান্য দূরে উদ্ধার হল বেশ কয়েকটি তাজা বোমা। তবে এই বোমা কে বা কারা রেখেছে, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে ভোটের মরসুমে এতগুলি বোমা একসাথে উদ্ধার হওয়ায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। সূত্রের খবর, সোমবার সকালে সুতি থানার ডিহিগ্রাম স্বাস্থ্যকেন্দ্রের পরিত্যক্ত বাথরুমের ভিতর থেকে জার ভর্তি তাজা বোমা পাওয়া যায়। হাতে মাত্র 7 দিন। আর তারপরে সুতিতে হতে চলেছে বিধানসভা নির্বাচন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সুতির স্টেশন অঞ্চলে প্রতিদিন প্রায় কয়েক শ’ মানুষ যাতায়াত করেন বলে জানা যায়। সেই জায়গায় বোমা উদ্ধার হওয়ায় খুব স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে। জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দারাই বোমা ভর্তি জার দেখতে পান এবং তাঁরাই পুলিশের কাছে খবর দেন। খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে, এত গুলি-বোমা জনবহুল এলাকায় কি করে এলো? আর এই বোমাগুলি কে বা কারা এনেছে, কোথায় তৈরি হয়েছে এই বোমা? এই প্রশ্নের উত্তর এখনো অধরা।

ইতিমধ্যেই পুলিশের পক্ষ থেকে তদন্ত শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি অবশ্য নির্বাচনী অশান্তির কারণেই এই বোমা রাখা ছিল। বিধানসভা নির্বাচনের মুখে এই বোমা পাওয়া নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক মহলে তীব্র জল্পনা। প্রশ্ন উঠেছে, নির্বাচন কমিশনের দিকেই। কারণ এই মুহূর্তে আইন ব্যবস্থা তাঁদের হাতে। পাশাপাশি নির্বাচনী এলাকায় কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিও লক্ষণীয়। সুতরাং প্রশ্ন উঠছে, নিরাপত্তা নিয়েও। আপাতত পুলিশি প্রহরা অব্যাহত। এই ঘটনার সূত্র খোঁজার চেষ্টায় এই মুহূর্তে তদন্তকারী দল।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!