এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ভোটের আগে তৃণমূল নেতার বাড়িতে হামলা, বিজেপি প্রার্থীর “উস্কানি” দেখছে শাসকদল!

ভোটের আগে তৃণমূল নেতার বাড়িতে হামলা, বিজেপি প্রার্থীর “উস্কানি” দেখছে শাসকদল!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সোমবার অনুষ্ঠিত হবে সপ্তম দফার ভোট গ্রহণ। ইতিমধ্যেই এই নির্বাচনের প্রচার শেষ হয়ে গিয়েছে। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি থামছে না কিছুতেই। শাসক-বিরোধী সংঘর্ষ লেগেই রয়েছে। এবার নির্বাচনের আগে উত্তপ্ত হয়ে উঠল শান্তিনিকেতন। যেখানে তৃণমূল নেতার বাড়িতে ইটবৃষ্টি এবং হামলা করার অভিযোগ উঠল ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে। যে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সংস্কৃতিমনস্ক এই এলাকায়।

জানা যায়, শনিবার রাতে শান্তিনিকেতনের এক তৃণমূল নেতার বাড়িতে হামলা চালানো হয়। যেখানে তার বাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। আর তারপরই তার বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ উঠেছে। এছাড়াও গোয়ালপাড়ায় এক তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে ভারতীয় জনতা পার্টি বলে অভিযোগ করতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শাসকদলের দাবি, এই ঘটনার পেছনে বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের উস্কানিমূলক মন্তব্য দায়ী। স্বাভাবিক ভাবেই নির্বাচনের আগে শান্তিনিকেতনে এই ধরনের ঘটনা ঘটায় এখন রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

তবে গেরুয়া শিবিরের বিরুদ্ধে তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হলেও, তা সম্পূর্ণরূপে নস্যাৎ করে দিয়েছে ভারতীয় জনতা পার্টি। তাদের দাবি, তৃণমূলের হাতেই তাদের কর্মীরা আক্রান্ত হয়েছেন। স্বাভাবিক ভাবেই অভিযোগ-পাল্টা অভিযোগকে কেন্দ্র করে এখন রীতিমত সরগরম হয়ে উঠেছে এলাকা। অনেকে বলছেন, এমনিতেই নির্বাচনের সময় বীরভূমে নানা অশান্তির ঘটনা ঘটে থাকে।

বিরোধীদের পক্ষ থেকে এই বীরভূম নিয়ে নানা অভিযোগ করা হয়। আর এবার তৃণমূলের পক্ষ থেকে বিজেপির বিরুদ্ধে হামলা করার অভিযোগ তোলা হল। ইতিমধ্যেই এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!