এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির আভ্যন্তরীণ বৈঠকের ভিডিও প্রকাশ তৃণমূলের হাত ধরে, তুমুল চাঞ্চল্য রাজনৈতিক মহলে

বিজেপির আভ্যন্তরীণ বৈঠকের ভিডিও প্রকাশ তৃণমূলের হাত ধরে, তুমুল চাঞ্চল্য রাজনৈতিক মহলে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনের আগে সবথেকে বড় ধাক্কা ছিল তৃণমূলের কাছে শুভেন্দু অধিকারীর তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে যাওয়া। শুধু শুভেন্দু একা নন, তাঁর সাথে অনেক হেভিওয়েট নেতা-নেত্রী এবং বহু অনুগামীও যায়। এরপর নন্দীগ্রাম থেকে বিজেপি তথা শুভেন্দুর জয় মমতা ব্যানার্জ্জীকে হারিয়ে, যা বিধানসভা নির্বাচনে বিজেপি হারলেও এই একটি জয় বিজেপির আত্মতুষ্টির কারণ হয়েছে বলে মনে করা হচ্ছে। এবং শুভেন্দুর জনপ্রিয়তা বাড়িয়েছে গেরুয়া শিবিরে। এরকম পরিস্থিতিতে এবার সামনে এলো শুভেন্দু অধিকারীর সঙ্গে ভারতের বাইরে বিভিন্ন দেশে বসবাসকারী বিজেপি সমর্থকদের একটি কথোপকথনের ভিডিও।

এবং এরকম একটি ভিডিও এবার সামনে আনলেন তৃণমূল নেতা কুনাল ঘোষ। এমনকি সোশ্যাল মিডিয়ায় কুনাল ঘোষ এই ভিডিওটি পোস্ট করেন বলেও জানা গেছে। তবে এই ভিডিওর সত্যতা এখনো পর্যন্ত প্রিয় বন্ধু মিডিয়া যাচাই করে দেখেনি। ওই ভিডিওতে দেখা যাচ্ছে শুভেন্দু কুনাল ঘোষের বিরুদ্ধে ব্যাপক অভিযোগ করছেন। শুভেন্দুর দাবি, কুনাল ঘোষ বিজেপির বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন মামলা করেছে। পাশাপাশি শুভেন্দুকে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রার্থনা বলতে শোনা গিয়েছে। অন্যদিকে এরকম ধরনের একটি ভিডিও ফুটেজ কিভাবে কুণাল ঘোষের কাছে এলো তা নিয়ে প্রশ্ন উঠেছে। কুনাল অবশ্য জানিয়েছেন, কোন এক বিজেপি কর্মীর হাত ধরেই এই ভিডিও তাঁর কাছে এসেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পাশাপাশি কুনাল ঘোষ দাবি করেছেন, শুভেন্দু যেভাবে বিজেপির অভ্যন্তরে ধর্মীয় মেরুকরণের লক্ষ্যে কথা বলে চলেছেন তা বিজেপির শিবিরের অনেকেই পছন্দ করছেন না। একইসাথে কুনাল ঘোষ জানিয়েছেন, তৃণমূল কর্মী অরূপ চক্রবর্তী তাঁর হাতে ভিডিও ফুটেজ তুলে দেন। কুনাল ঘোষ আরো জানান, বিজেপির অভ্যন্তরীণ বৈঠকে শুভেন্দু অধিকারী ছাড়াও বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার ছিলেন। পাশাপাশি কুনাল ঘোষ প্রশ্ন তুলেছেন, তাঁর বিরুদ্ধে কেন এ ধরনের কথা বলা হচ্ছে? পাশাপাশি কুণাল ঘোষ কটাক্ষ সহযোগে এও বলেছেন, বিজেপির নিজস্ব বৈঠকের ভিডিও কেন যে বাইরে তৃণমূলের হাতে আসে সেটাও বোঝা যাচ্ছেনা।

কুনাল ঘোষ দাবি করেছেন, এরকম আরও বেশ কয়েকটি ভিডিও তাঁর হাতে আছে এবং তিনি একটি একটি করে সবকটি প্রকাশ করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। অবশ্য এখনো পর্যন্ত এই ভিডিও প্রসঙ্গে গেরুয়া শিবিরের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি। তবে রাজনৈতিক মহলে ইতিমধ্যেই শুরু হয়েছে এই ভিডিও নিয়ে তীব্র চাপানউতোর। প্রশ্ন উঠেছে, কিভাবে গেরুয়া শিবিরের অভ্যন্তরীণ ভিডিও বা অডিও বারবার সামনে আসছে তৃণমূলের হাত ধরে? সেক্ষেত্রে কি বলা যায় গেরুয়া শিবিরের অন্দরে কি চলছে অন্তর্ঘাতের ষড়যন্ত্র?

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!