এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আরও এক বিজেপি হেভিওয়েটের বেসুরো ইঙ্গিত, মুকুল রায়ের সাথে সাক্ষাৎ জল্পনা বাড়াচ্ছে

আরও এক বিজেপি হেভিওয়েটের বেসুরো ইঙ্গিত, মুকুল রায়ের সাথে সাক্ষাৎ জল্পনা বাড়াচ্ছে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে একে একে বহু নেতা, বিধায়ক, কর্মীরা চলে যান বিজেপিতে। কার্যত তৃণমূল শিবিরে তখন ধ্বস নামে। অনেকেই মনে করছিলেন, এবারের বিধানসভা নির্বাচন জেতা তৃণমূলের পক্ষে নিতান্তই চাপের। কিন্তু সমস্ত আশঙ্কাকে একদিকে সরিয়ে রেখে মানুষের ভোটে ব্যাপকভাবে জয়লাভ করে তৃণমূল এবং ক্ষমতায় আসে।

আর তারপরেই দেখা যাচ্ছে, দলবদলকারীদের ভোলবদল। বিজেপিতে যারা তৃণমূল ছেড়ে গিয়েছিলেন, তাঁদের মধ্যে এখন অনেকেই বেসুরো। আর সেরকমই একজন হলেন ফিরোজ কামাল গাজী ওরফে বাবু মাস্টার। আর এবার এই বাবু মাস্টারকেই দেখা গেল, সদ্য তৃণমূলে যোগ দেওয়া মুকুল রায়ের সঙ্গে দেখা করতে।

যা নিয়ে রাজনৈতিক চাঞ্চল্য তুঙ্গে উঠেছে। প্রসঙ্গত জানা যায়, উত্তর 24 পরগনা জেলা পরিষদের প্রাক্তন কর্মাধ্যক্ষ বাবু মাস্টার ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। যদিও সেসময় তাঁকে দলে নেওয়া নিয়ে আদি বিজেপি নেতা এবং নব্য বিজেপি নেতাদের মধ্যে ব্যাপক মতবিরোধ হয়েছিল। এবার নির্বাচনে বিজেপির হারের পর বাবু মাস্টার দলেই নিষ্ক্রিয় হয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে।

আর এবার তিনি দেখা করলেন মুকুল রায়ের সাথে। খুব স্বাভাবিকভাবেই এই সাক্ষাৎ বাবু মাস্টারের বেসুরো হবার সম্ভাবনা উস্কে দিল বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে অবশ্য ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে, দলবদলকারীদের এখন তৃণমূলে ফেরা সম্ভব নয়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ঝাড়াই বাছাই পর্বে যারা উত্তীর্ণ হতে পারবেন, তাঁদেরকেই একমাত্র দলে নেওয়া হবে বলে জানা যাচ্ছে। সেক্ষেত্রে তৃণমূলের একটি সূত্রের খবর, একুশে জুলাই এর আগে অন্তত কিছুই সম্ভব নয়। প্রসঙ্গত নির্বাচনকালে এই বাবু মাস্টার দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন। সে সময় অবশ্য ব্যাপক রাজনৈতিক চাপানউতোর দেখা গিয়েছিল তৃণমূল এবং বিজেপির মধ্যে। প্রসঙ্গত, এই বাবু মাস্টার এককালে সিপিএম করতেন। তারপর তিনি তৃণমূলে যোগ দিয়েছিলেন আর বর্তমানে তিনি বিজেপিতে।

এই পরিস্থিতিতে মুকুল রায়ের সঙ্গে তাঁর সাক্ষাৎ নিয়ে যখন রাজনৈতিক মহলে আলোড়ন পড়ে গিয়েছে, তখন তাঁর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অন্যদিকে গেরুয়া শিবির থেকে যেভাবে একের পর এক নেতা বেসুরো হচ্ছেন, তা কিন্তু অস্বস্তি বাড়াচ্ছে গেরুয়া শিবিরের বলেই মনে করা হচ্ছে। এই পরিস্থিতিতে এবার বাবু মাস্টারের মুকুল রায়ের সঙ্গে দেখা করা গেরুয়া শিবিরের ভাঙনের জল্পনা আরও বাড়িয়ে দিল বলেই দাবী রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!