এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনায় আক্রান্ত হলেই অঙ্গহানি! হেভিওয়েট তারকা হারালেন দৃষ্টিশক্তি!

করোনায় আক্রান্ত হলেই অঙ্গহানি! হেভিওয়েট তারকা হারালেন দৃষ্টিশক্তি!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  যত দিন যাচ্ছে, ততই করোনা ভাইরাস নিয়ে একের পর এক নানা সংকটজনক সমস্যা সামনে আসছে। ইতিমধ্যেই করোনা ভাইরাসের ভ্যাকসিন চলে এসেছে। অনেক মানুষ সুস্থ হতে শুরু করেছেন। কিন্তু তার মাঝেই করোনা ভাইরাসে আক্রান্ত হলেই অঙ্গহানি হওয়ার আশঙ্কা মাথাচাড়া দিল। বস্তুত, কিছুদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বিশিষ্ট গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়। তারপর সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু করোনা ভাইরাস থেকে সুস্থ হলেও এবার দৃষ্টিশক্তি খোয়ালেন পরমা বন্দ্যোপাধ্যায়।

আর তারপরই সকলকে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতা অবলম্বন করার পরামর্শ দিলেন তিনি। অর্থাৎ যত সময় যাচ্ছে, ততই করোনা ভাইরাস নিয়ে চিন্তা আরও বৃদ্ধি পাচ্ছে। আর বিশিষ্ট গায়িকা করোনা ভাইরাস থেকে মুক্তি পেলেও, যেভাবে তার দৃষ্টিশক্তি খুইয়ে ফেললেন, তাতে এই অতিমারি নিয়ে জনসাধারণের মধ্যে চিন্তার ছাপ আরও স্পষ্ট হচ্ছে।

সূত্রের খবর, এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেন বিশিষ্ট গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়। যেখানে দেখা যাচ্ছে, তার একটি চোখে ব্যান্ডেজ রয়েছে। আর সেখানেই বিশিষ্ট এই গায়িকা লেখেন, “করোনা থেকে এখনই সাবধান হন। আক্রান্ত হওয়ার পর হয়ত প্রাণে বেঁচে যাবেন। কিন্তু অঙ্গহানি হতেই পারে। কোনো উপসর্গ নেই। যন্ত্রণার চোখ থেকে জল পড়া নেই। অথচ বা চোখের দৃষ্টি হারিয়ে ফেললাম। প্রথম দিকে ওই চোখটা একটু ভারী ভারী ঠেকছিল। আচমকাই দেখতে পাচ্ছি না। আমি এখনও জানি না, আদৌ কি পরিস্থিতি! আদৌ সেরে উঠব কিনা। আপনারা সবাই সাবধানে থাকুন এবং আমার জন্য প্রার্থনা করুন।” স্বাভাবিকভাবেই বিশিষ্ট গায়িকার এই রকম করুণ চিত্র সামনে আসায় রীতিমত শোরগোল পড়ে গিয়েছে। অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন, তাহলে কি করোনা ভাইরাসের সাইড এফেক্ট রয়েছে?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অনেকে বলছেন, যদি পরমা বন্দ্যোপাধ্যায়ের এই কথা সত্যি হয়, তাহলে করোনা আরও মারাত্মক হয়ে উঠবে। এতদিন এরকম কোনো প্রবণতা দেখা যায়নি। কিন্তু বিশিষ্ট এই গায়িকা নিজের ছবি পোস্ট করে দৃষ্টিশক্তি হারানোর জন্য করোনা ভাইরাসকে যে ভাবে দায়ী করলেন, তাতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এমনিতেই করোনা নিয়ে যথেষ্ট আতঙ্ক রয়েছে।

তবে এই ভাইরাসের ছোবলে পড়লেও শরীরের অন্য কোনো অঙ্গ-প্রত্যঙ্গের ক্ষতি হওয়ার সম্ভাবনা দেখা যায়নি। তবে বিশিষ্ট গায়িকা নিজের ছবি পোস্ট করতে না করতেই রীতিমতো আতঙ্ক দানা বাধতে শুরু করেছে। তবে এই ব্যাপারে চিকিৎসকদের পক্ষ থেকে কি বিবৃতি দেওয়া হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!