এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূল বিধায়ককে দখলদারীর অভিযোগে বন্দী করল বিজেপি কর্মীরা, তীব্র চাঞ্চল্য এলাকায়

তৃণমূল বিধায়ককে দখলদারীর অভিযোগে বন্দী করল বিজেপি কর্মীরা, তীব্র চাঞ্চল্য এলাকায়


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট রাজনীতির জগতে শাসক এবং বিরোধী দলের টানাপোড়েন সব সময় চোখে পড়ে। কিন্তু এই টানাপোড়েনের কারণে এবার তৃণমূল নেত্রীকে বন্দি করা হলো তাঁরই উদ্বোধন করা দলীয় কার্যালয়ে। এবং এই ঘটনার পেছনে অভিযোগের তীর উঠেছে এলাকার বিজেপি কর্মীদের দিকে। কার্যত ঘটনাটি ঘটেছে হাওড়া শহর সংলগ্ন সাঁকরাইল এলাকায়। সূত্রের খবর, এলাকার বিধায়কের বিরুদ্ধে আবাসনের গ্যারেজ দখল করার অভিযোগ নিয়ে সরব হয় গেরুয়া কর্মীরা এবং তাঁরাই বিধায়ককে আটক করে দরজায় তালা লাগিয়ে দেয়। পুলিশ গিয়ে এই পরিস্থিতি থেকে মুক্ত করে তৃণমূল বিধায়ককে।

সূত্রের খবর, সাঁকরাইল এলাকার চাঁপাতলায় একটি নতুন দলীয় কার্যালয় উদ্বোধন করতে গিয়েছিলেন এলাকার তৃণমূল বিধায়ক প্রিয়া পাল। আর সেখানে তিনি বিক্ষোভের মুখে পড়েন। অভিযোগ উঠেছে দলীয় কার্যালয় উদ্বোধন করতে গেলে হঠাৎই কার্যালয়ের সামনে বিজেপি কর্মী, সমর্থকরা জড়ো হয় এবং তাঁরা বিক্ষোভ দেখিয়ে কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়। ভেতরে আটকা পড়েন তৃণমূল বিধায়ক। গন্ডগোল শুরু হয়ে যায় মুহূর্তের মধ্যে। পরিস্থিতি সামাল দিতে সাঁকরাইল থানার পুলিশ এলাকায় আসে। পুরো বিষয়টি পুলিশ নিয়ন্ত্রণে নিয়ে তালা খুলে মুক্ত করে তৃণমূল বিধায়ককে। অন্যদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পুলিশ এই ঘটনার পরিপ্রেক্ষিতে বেশ কয়েকজন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে, যাদের মধ্যে সাঁকরাইল এলাকার বিজেপির মন্ডল সভাপতির স্বামীও রয়েছেন বলে জানা যাচ্ছে। অন্যদিকে বিজেপির তরফ থেকে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে হাওড়া সদর সংগঠনের বিজেপি সভাপতি সুরজিৎ সাহা জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে বিজেপির কোন যোগ নেই। কার্যত তিনি পাল্টা অভিযোগ করেছেন তৃণমূল বিধায়ক প্রিয়া পালের বিরুদ্ধে। তিনি জানিয়েছেন, প্রিয়া পাল একটি আবাসনের গ্যারেজ দখল করে দলীয় কার্যালয় বানানোর চেষ্টা করায় আবাসনের বাসিন্দারাই বিক্ষোভ দেখিয়েছে।

সেসময় তৃণমূল কর্মীরা ঝামেলা শুরু করলে তাঁরাই তৃণোমূল বিধায়ককে দলীয় কার্যালয়ের ভেতরে রেখে তালা আটকে দেয়। তবে এই ঘটনা নিয়ে এখনো পর্যন্ত যেমন মুখ খোলেননি তৃণমূল বিধায়ক প্রিয়া পাল, তেমনই ঐ আবাসনের বাসিন্দারাও কিছু বলেননি। দলীয় কার্যালয়ের উদ্বোধন করে তৃণমূল বিধায়ক জানিয়েছেন, তিনি এবার থেকে সপ্তাহে তিনদিন ওই কার্যালয়ে বসবেন। সবমিলিয়ে তৃণমূল বিধায়ককে আটক করা নিয়ে তৃণমূল ও বিজেপির রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে। এবং ভবিষ্যতে তা যে আরও বাড়বে, তা নিয়ে কোন সন্দেহ নেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!