এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > শুধুমাত্র বিজেপি করার কারণেই স্কুলে আসতে নিষেধ জনৈক শিক্ষিকাকে, ঘটনায় কাঠগড়ায় তৃণমূল

শুধুমাত্র বিজেপি করার কারণেই স্কুলে আসতে নিষেধ জনৈক শিক্ষিকাকে, ঘটনায় কাঠগড়ায় তৃণমূল


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শুধুমাত্র বিজেপি করার কারণে স্বাধীনতা দিবসের দিনেই স্থানীয় এক তৃণমূল নেতার হুমকি শুনতে হলো এক শিক্ষিকাকে। তাঁকে সরাসরি স্কুলে আসতে নিষেধ করে দিয়েছেন এই তৃণমূল নেতা। গতকাল স্বাধীনতা দিবস পালন করতে স্কুলে এসে তৃণমূল নেতার হুমকির মুখে পড়েছেন দুর্গাপুরের এমএএমসি টাউনশিপ এলাকার স্কুল শিক্ষিকা সুমা সেন।

এমএএমসি টাউনশিপ এলাকায় দরিদ্র ও দুস্থ পড়ুয়াদের জন্য একটি স্কুল তৈরি করা হয়েছিল। সেই স্কুলের শিক্ষিকা হলেন সুমা সেন। গতকাল স্বাধীনতা দিবস পালনের উদ্দেশ্যে স্কুলে এসেছিলেন তিনি। সে সময় তাঁর উদেশ্যে এই ফতোয়া জারি করেছেন স্থানীয় তৃণমূল নেতা। সুমা সেন অভিযোগ করেছেন, কাল থেকে তাঁকে স্কুলে না আসার হুমকি দেয়া হয়েছে। তাঁকে রীতিমত হুমকি দিয়ে বলা হয়েছে যে, কাল থেকে আর যেন তাঁকে স্কুলে না দেখা যায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি অভিযোগ করেছেন, শুধুমাত্র বিজেপি করার কারণেই তাঁকে এভাবে স্কুলে না আসার হুমকি দিয়েছেন এই তৃণমূল নেতা। এই ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এ প্রসঙ্গে এক তৃণমূল নেতা দাবি করেছেন, শিক্ষিকা সুমা সেন ঠিকমতো স্কুল আসছেন না। সে কারণেই তাঁকে এমন কথা বলা হয়েছে। এর সঙ্গে রাজনীতির কোনো যোগাযোগ নেই বলে, দাবি করেছেন তিনি।

তবে, তৃণমূল নেতার এই হুমকি অস্বস্তিতে ফেলে দিয়েছে দলকে। এলাকায় বহু মানুষ এর প্রতিবাদ জানিয়েছেন। তাই বিষয়টি নিয়ে অস্বস্তি তীব্র হতে শুরু করেছে তৃণমূল শিবিরে। স্বাধীনতা দিবসের দিনেই স্কুলে এসে যেভাবে তৃণমূল নেতার হুমকির মুখে পড়তে হয়েছে সুমা সেনকে। তা নিয়ে যথেষ্ট অস্বস্তি বেড়েছে তৃণমূলের। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে যে, এটি কোনোভাবেই মেনে নেওয়া যায় না। কেউ কোন রাজনৈতিক দলকে সমর্থন জানাতেই পারেন। সেজন্য তাঁকে এভাবে স্কুলে আসতে বাধা দেওয়া কখনোই মেনে নেওয়া যায় না।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!