এখন পড়ছেন
হোম > Uncategorized > বাংলার উড়ালপুলের ছবি উত্তরপ্রদেশের বিজ্ঞাপনে, কি বক্তব্য গেরুয়া শিবিরের?

বাংলার উড়ালপুলের ছবি উত্তরপ্রদেশের বিজ্ঞাপনে, কি বক্তব্য গেরুয়া শিবিরের?


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – উত্তরপ্রদেশের বিজ্ঞাপনে কলকাতার মা উড়ালপুলের ছবি তীব্র বিতর্ক সৃষ্টি করেছে। বিজেপিকে বিঁধতে শুরু করেছে তৃণমূল সহ একাধিক বিরোধী শিবির। এ প্রসঙ্গে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন যে, যোগী আদিত্যনাথের কাছে উত্তরপ্রদেশের উন্নয়নের অর্থ হল মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এগিয়ে চলা বাংলার ছবি চুরি করা। আর সেই ছবি নিজের বলে চালানো। বিজেপির শক্তিশালী ঘাঁটিতেও ডাবল ইঞ্জিন মডেল ব্যর্থ হয়ে গেছে, এটা প্রমাণিত।

এবার এ প্রসঙ্গে পাল্টা বক্তব্য রাখতে দেখা যাচ্ছে গেরুয়া শিবিরকে। এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, তিনি জানেন না, মা-বাবা কোন ফ্লাইওভার? তিনি তা দেখেননি। ফ্লাইওভার দেশে হাজার হাজার আছে। তার মধ্যে কোন একটা হবে। একই রকম দেখতে হয়তো? তদন্ত করা হোক। পশ্চিমবঙ্গের সবকিছুরই ভুয়ো আছে। যেমন ভুয়ো ডাক্তার, ইঞ্জিনিয়ার। আইএএস, আইপিএস অফিসার, ভুয়ো পুলিশ অফিসার বেরোচ্ছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানালেন, সংবাদপত্রের একটি ভুল বিজ্ঞাপন নিয়ে মেতেছে ভুয়ো প্রচারের পান্ডারা। যোগী আদিত্যনাথের সরকার বৃদ্ধি ও উন্নয়নের সাক্ষ্য বহন করে। উত্তরপ্রদেশ সরকারের অন্য রাজ্যে থেকে ধার করার কোন প্রয়োজন নেই, যে রাজ্য নিজেই প্রশাসনিক অব্যবস্থাতে দেউলিয়া হবার মুখে দাঁড়িয়ে আছে।

এ প্রসঙ্গে রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য্য জানান, ভুল ও চুরি একই প্রতিশব্দ নয়। এই ধরনের বিজ্ঞাপনের দায়িত্ব কোন একটি এজেন্সির হাতে থাকে। কোন এজেন্সির ভুলে যদি এই ধরনের ছবি ব্যবহার করা হয়। তাতে সরকারকে দোষারোপ করা যায় না। এই ঘটনাকে তৃণমূলের দেউলিয়াপনা বলে কটাক্ষ করেছেন তিনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!