এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > “বিজেপির কাছে হারছে কংগ্রেস, ওদের ভোট দেওয়া মানে ভোট নষ্ট।” কংগ্রেসকে তুলোধোনা অভিষেকের

“বিজেপির কাছে হারছে কংগ্রেস, ওদের ভোট দেওয়া মানে ভোট নষ্ট।” কংগ্রেসকে তুলোধোনা অভিষেকের


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি কংগ্রেসকে বারবার নিশানা করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বারবার কটাক্ষ করেছেন তিনি কংগ্রেসকে। বারবার তিনি দাবি করেছেন যে, বিজেপিকে একমাত্র তৃণমূলই হারাতে পারবে,কংগ্রেস নয়। আজ খড়দহের উপ-নির্বাচনের প্রচারে গিয়েও কংগ্রেসকে তুলোধোনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, বিজেপির কাছে হারছে কংগ্রেস। তাই কংগ্রেসকে ভোট দেয়ার অর্থই হলো, ভোট নষ্ট করা। বিজেপিকে জায়গা করে দেওয়ার ছক কষছে কংগ্রেস।

খড়দহের পূর্বে আজ গোসাবায় উপনির্বাচনের প্রচারে গিয়েছিলে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে কংগ্রেসকে নিশানা করে তিনি জানিয়েছেন যে, কংগ্রেস তৃণমূলের বিরুদ্ধে এত কথা বলে এসেছে। কখনো সিপিএমের সঙ্গে জোট করছে, কখনো জোট করছে, কখনো করছে না। কখনো ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের সঙ্গে জোট করেছে। তার মানে যেভাবেই হোক মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতেই হবে। আর বিজেপিকে সুবিধা করে দিতে হবে। কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের মধ্যে পার্থক্য হল, কংগ্রেস হেরেছে বিজেপির কাছে, আর বিজেপিকে হারাচ্ছে তৃণমূল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে তিনি জানান, ২০২৪ সালে বিজেপিকে ভারত ছাড়া করে দেবে তৃণমূল। যা কংগ্রেস কখনোই পারবে না। প্রসঙ্গত মাস দুয়েক আগেই দিল্লিতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে একাধিক বিরোধী নেতা-নেত্রীর সঙ্গে বৈঠক করেছিলেন। বৈঠক করেছিলেন রাহুল গান্ধী, সোনিয়া গান্ধীর সঙ্গে। বিজেপি বিরোধী দলগুলোকে এক মঞ্চে আনার প্রচেষ্টা ছিল তার। কিন্তু তারপর থেকে কংগ্রেসের বিরুদ্ধে বারবার মুখ খুলতে দেখা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় তথা রাজ্যের শাসক দল তৃণমূলকে।

অনেকেরই প্রশ্ন, যেখানে কংগ্রেস সহ সমস্ত বিরোধীদলকে জোট করার বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেখানে কেন কংগ্রেসকে বারবার কাঠগড়ায় তুলছে তৃণমূল? অনেকের মতে, এর পেছনে রয়েছে একটা বড়সড় রাজনৈতিক কৌশল। নরেন্দ্র মোদি বিরোধী তথা বিজেপি বিরোধী মুখ হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূলকে তুলে ধরার চেষ্টা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর এজন্যই তিনি একাজ করছেন বলে মনে করছেন অনেকে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যর পাল্টা জবাবে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী জানিয়েছেন যে, কুড়ি শতাংশ ভোট কংগ্রেসের রয়েছে, তৃণমূলের কত শতাংশ ভোট রয়েছে? প্রশ্ন করেছেন তিনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!