এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > দলের বিরুদ্ধে তীব্র ক্ষোভে এবার কি দল ছাড়তে চলেছেন তথাগত রায়? জেনে নিন তাঁর বক্তব্য

দলের বিরুদ্ধে তীব্র ক্ষোভে এবার কি দল ছাড়তে চলেছেন তথাগত রায়? জেনে নিন তাঁর বক্তব্য


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বিধানসভা ভোটে আশানুরূপ ফল লাভ করতে পারে নি বিজেপি। এরপর উপনির্বাচনে মুখ থুবরে পড়েছে গেরুয়া শিবির। বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর থেকেই বারবার দলের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে তোপ দেগে চলেছেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। আর উপ নির্বাচনে পরাজয়ের পর দলের বিরুদ্ধে আরও বেশি করে কটাক্ষ করতে শুরু করেছেন তিনি। এই পরিস্থিতিতে নাম না করেও তাঁকে পাল্টা কটাক্ষ করেছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। নাম না করেই তাঁকে দল ছাড়ার পরামর্শ দিয়েছিলেন তিনি। এরপর টুইট করে নিজের অভিপ্রায় জানালেন তথাগত রায়।

প্রসঙ্গত, বারবার দলের বিরুদ্ধে আক্রমণের পর গতকাল বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, এতই যখন লজ্জা পাচ্ছেন তখন দল ছেড়ে দিতে পারেন। দল যাদের সবচেয়ে বেশি ক্ষমতা দিয়েছে, সুবিধা দিয়েছে দল, তারাই দলের সবচেয়ে ক্ষতি করছেন। দলের জন্য কিছুই করেননি। এটা তাদের সঙ্গে বারবার করা হচ্ছে। এরপরই তথাগত রায় দল ছেড়ে দিতে পারেন, এমন একটা জল্পনা তীব্র হয়ে উঠেছিল। তবে গণমাধ্যমের সামনে তথাগত রায় জানিয়েছেন, তিনি যা বলবেন, তা দিলীপ ঘোষের মতো অর্ধ শিক্ষিত মানুষের পক্ষে বোঝা সম্ভব নয়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

টুইট করে তিনি জানিয়েছেন, জয় বন্দ্যোপাধ্যায় বিজেপি ছেড়ে দিয়েছেন। দলের এই ক্রমাগত রক্তক্ষরণ রাজ্য বিজেপির জন্য মোটেই ভালো নয়। দিলীপ ঘোষ বলেছেন, তিনি লজ্জিত হলে তিনি দল ছেড়ে দিন। কিন্তু তাঁকে তিনি গুরুত্বই দেন না। তিনি হলেন দলের সাধারণ সদস্য। কিন্তু তিনি এভাবেই দলে থাকবেন। দলকে সঠিকভাবে পরিচালনা করতে সহায়তা করবেন।

এরপর, আজ একটি টুইট করে তথাগত রায় জানিয়েছেন যে, গতকাল থেকে ফোনে ফোনে জর্জরিত হয়ে পড়েছেন তিনি। তবে সকলকে তিনি এই কথা বলে আশ্বস্ত করছেন যে, তিনি স্বেচ্ছায় দল ছাড়ছেন না। তিনি আপাতত দলের সাধারণ সদস্য। এই অবস্থাতে যাত্রার বিবেকের ভূমিকা পালন করে যাবেন। দল ছাড়লে সমস্ত গুপ্তকথা তিনি ফাঁস করে দিতে পারতেন, তবে এখন তা তিনি করছেন না। অর্থাৎ দলের বিরুদ্ধে ক্ষোভ থাকলেও দলত্যাগ করছেন না তথাগত রায়। কিন্তু দলের বিরুদ্ধে গোলাবর্ষণ যা তার কমবে না, তা তাঁর বক্তব্য থেকেই বোঝা যাচ্ছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!