এখন পড়ছেন
হোম > জাতীয় > ত্রিপুরায় ঘোর অস্বস্তি বিজেপিতে, বিপ্লব দেবের বিরুদ্ধে একের পর এক বোমা ফাটালেন বিজেপি বিধায়ক

ত্রিপুরায় ঘোর অস্বস্তি বিজেপিতে, বিপ্লব দেবের বিরুদ্ধে একের পর এক বোমা ফাটালেন বিজেপি বিধায়ক


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দলের দুর্ভাবনাকে উস্কে দিয়ে, পুর ভোটের আগে সাংবাদিক বৈঠক করলেন ত্রিপুরার বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন। ত্রিপুরার অপর এক বিজেপি বিধায়ক আশিস কুমার সাহাকে নিয়ে এই বৈঠক করলেন তিনি। বৈঠক থেকে দলের বিরুদ্ধে যেমন তোপ দাগলেন, তেমনি বিস্ফোরক বক্তব্য রাখলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একের পর এক বোমা ফাটালেন তিনি।

ত্রিপুরার আগরতলার বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন অভিযোগ করেছেন, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব হলেন প্যারাট্রুপ লিডার। অনেক মুখ্যমন্ত্রী তিনি দেখেছেন, কিন্তু এরকম হঠাৎ করে আকাশ থেকে নেমে আসা, হঠাৎ করে উড়ে এসে জুড়ে বসা মুখ্যমন্ত্রী তিনি দেখেন নি। যে কোন লোকের কাছে যদি জানতে চাওয়া হয়, তাহলে তিনি বলে দেবেন কে এই প্যারাট্রুপ লিডার? বিপ্লব দেবকে মানসিক বিকারগ্রস্ত বলেও তিনি কটাক্ষ করলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি জানালেন, বিজেপির মূলমন্ত্র হচ্ছে আগে দেশ, তারপর দল, তারপর ব্যক্তি। কিন্তু এর কোনটাই এই রাজ্যে কার্যকর হচ্ছে না। সিপিএমের আমলে যারা গুন্ডা ছিল। তারা এখন সন্ত্রাস করছে। সিপিএমের গুন্ডারা এখন বিজেপিতে চলে আসায় বিজেপির বদনাম হচ্ছে। ত্রিপুরায় প্রহসনে পরিণত করা হয়েছে পুরভোটকে। মূল শত্রুকে চিনতে ভুল করেছে বিজেপি। রাগ অভিমান করে যারা দল ছেড়েছেন, তাদের দলে ফেরানো দরকার। তা না করে তাদের দূরে সরিয়ে দেওয়া হচ্ছে। শিশুসুলভ নেতৃত্ব থাকার কারণে আসল শত্রুকে চিনতে পারছে না।

তিনি অভিযোগ করেছেন, যেসব প্রতিশ্রুতি দিয়ে বিজেপি ক্ষমতায় এসেছিল, তার কোনোটাই এ রাজ্যে বাস্তবায়িত হয়নি, কোন বিকাশ ঘটেনি, কোন উন্নয়ন করেনি, বদলে দুষ্কৃতীরাজ বেড়ে গেছে। রাজ্যে দুষ্কৃতিরাজ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী কোনো বিবৃতি পর্যন্ত দেননি। পুলিশ ঠুঁটো জগন্নাথ হয়ে বসে আছে। পুলিশ হতাশ হয়ে পড়েছে। এসবের ফলে দলের সুনাম নষ্ট হচ্ছে। প্রধানমন্ত্রীর বদনাম হচ্ছে।

এভাবে পুরভোটের আগে দলের বিরুদ্ধে একের পর এক বোমা ফাটালেন ত্রিপুরার বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন। তাঁর এই অভিযোগের পর দলের পক্ষ থেকে কি বিবৃতি দেয়া হয়? বা তাঁর বিরুদ্ধে কি পদক্ষেপ গ্রহণ করে দল? সেদিকে দৃষ্টি থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!