এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বিজেপি, ব্যাপক চাপে তৃণমূল! জোর চাঞ্চল্য!

মমতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বিজেপি, ব্যাপক চাপে তৃণমূল! জোর চাঞ্চল্য!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বুধবার মুম্বইয়ে বিদ্বজ্জনদের সঙ্গে কথা বলার শেষে সকলকে জাতীয় সংগীত গাওয়ার আহ্বান জানান তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তিনি যখন জাতীয় সঙ্গীত শুরু করছেন, তখন তিনি চেয়ারে বসেছিলেন। পরবর্তীতে তিনি উঠে দাঁড়িয়েছিলেন। আর এই বিষয়টিকে হাতিয়ার করেই সরব হতে শুরু করে ভারতীয় জনতা পার্টি।

বিজেপির রাজ্য থেকে শুরু করে কেন্দ্রীয় নেতারা মমতা বন্দ্যোপাধ্যায় জাতীয় সংগীতকে অবমাননা করেছেন বলেও অভিযোগ করে। আর এবার এই ব্যাপারে মুম্বই পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দায়ের করলেন এক বিজেপি নেতা। যাকে কেন্দ্র করে ব্যাপক চাপে পড়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ এই ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মুম্বই পুলিশ কমিশনারের কাছে একটি অভিযোগ করেন বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা। যেখানে ইমেইল মারফত এই অভিযোগ করেন তিনি। একাংশ বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায় এখন ভারতবর্ষে নিজেকে দেশনেত্রী হিসেবে তুলে ধরার চেষ্টা করছেন। কিন্তু এই পরিস্থিতিতে মুম্বইতে জাতীয় সংগীত চেয়ারে বসে শুরু করার অভিযোগে তার বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি। যার জেরে যথেষ্ট চাপে রয়েছেন তৃণমূল নেত্রী।

আর এই পরিস্থিতিতে এবার তার বিরুদ্ধে মুম্বই পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দায়ের তাকে এবং তার দলকে যথেষ্ট ব্যাকফুটে ফেলে দিলো বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!