এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৈরি হল বিজেপির নতুন রাজ্য কমিটি, একাধিক পদে নতুন মুখ, সরতে হল পুরনোদের

তৈরি হল বিজেপির নতুন রাজ্য কমিটি, একাধিক পদে নতুন মুখ, সরতে হল পুরনোদের


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট প্রথমে একুশের বিধানসভা নির্বাচন, তারপ্র একাধিক উপনির্বাচন এবং সবশেষে কলকাতা পুরনির্বাচন। একের পর এক হার বিজেপিকে একেবারে খাদের ধারে এনে ফেলেছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তড়িঘড়ি পরিস্থিতি সামাল দিতে এবার নতুন রাজ্য কমিটির আত্মপ্রকাশ। পুরভোটে বিজেপির হারের পর থেকেই শোনা যাচ্ছিল, রাজ্য বিজেপিতে বড় পরিবর্তন আসবে। নতুন কমিটি তৈরি হওয়ার কথা শোনা যাচ্ছিলো।

এমনকি রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার আজকে তড়িঘড়ি ছুটে যান শীর্ষ নেতৃত্বের ডাকে। প্রত্যাশামতোই রাজ্য বিজেপির কমিটিতে বেশকিছু রদবদল হয়েছে বলে ইতিমধ্যেই জানা গেছে। যার মধ্যে উল্লেখযোগ্য ভাবে মহিলা মোর্চা সভানেত্রীর পদ থেকে সরে গেলেন অগ্নিমিত্রা পল। একই সাথে যুব মোর্চার সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হলো সৌমিত্র খাঁ তথা বিষ্ণুপুরের সাংসদকে। এবারের কমিটিতে তরুণ মুখের প্রাধান্য বেড়েছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে রাজ্য বিজেপির সহ-সভাপতি পদে নিয়ে আসা হয়েছে সৌমিত্র খাঁকে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যুব মোর্চার সভাপতি পদে নিয়ে আসা হয়েছে ডক্টর ইন্দ্রনীল খানকে। একই সাথে মহিলা মোর্চার নতুন সভানেত্রী করা হল তনুজা চক্রবর্তীকে। তবে নতুন রাজ্য কমিটি তৈরি হলেও সেই কমিটিতে এবার জায়গা পেলেন না দীর্ঘদিনের বিজেপি নেতা সায়ন্তন বসু। রাজ্য বিজেপির কোন পদেই সায়ন্তন বসুকে রাখা হয়নি বলে সূত্রের খবর। প্রসঙ্গত, একের পর এক নির্বাচনে হারের পর তড়িঘড়ি রাজ্য বিজেপির নতুন কমিটি তৈরি করা হলো। আপাতত দেখার, এই নতুন কমিটি আগামী দিনে রাজ্য বিজেপিতে নতুন কোন বদল আনতে পারে কিনা!

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!