এখন পড়ছেন
হোম > জাতীয় > “মমতাই আগামী প্রধানমন্ত্রী” বড়সড় ভবিষ্যৎবাণী ! জানলে চমকে যাবেন!

“মমতাই আগামী প্রধানমন্ত্রী” বড়সড় ভবিষ্যৎবাণী ! জানলে চমকে যাবেন!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- 2024 এর লোকসভা নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, আগামী দিনে গোটা ভারতবর্ষে নির্ণায়ক শক্তি হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অনেকে এটাও বলেছেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় আগামী দিনে ভারতবর্ষের প্রধানমন্ত্রী হবেন। আর এই পরিস্থিতিতে এবার মুখ্যমন্ত্রী পাশে দাঁড়িয়ে তিনিই প্রধানমন্ত্রী হবেন বলে জানিয়ে দিলেন কপিলমুনি আশ্রমের প্রধান জ্ঞানদাস মহান্ত।

সূত্রের খবর, আজ গঙ্গাসাগরে কপিলমুনির আশ্রমে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে পুজো দেন তিনি। আর তারপরেই আশ্রমের প্রধান সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আগামী দিনে ভারতবর্ষের প্রধানমন্ত্রী হবেন বলে জানিয়ে দেন। এদিন এই প্রসঙ্গে জ্ঞানদাস মহান্ত বলেন, “প্রধানমন্ত্রী হওয়া থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে কেউ আটকাতে পারবে না। তাকেই আমরা প্রধানমন্ত্রী দেখতে চাই।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, তৃণমূল এখন জোরদার প্রচার করছে যে, মমতা বন্দ্যোপাধ্যায় ভারতবর্ষের প্রধানমন্ত্রী হবেন। আর এই পরিস্থিতিতে কপিলমুনি আশ্রমের প্রধানের এই মন্তব্য তৃণমূলকে অনেকটাই উৎসাহ পাইয়ে দিলো। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!