এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বর্ষবরণের সকালেই অগ্নিদগ্ধ মহানগরী, বিমানবন্দরের সামনে পুড়ে ছাই কারখানা

বর্ষবরণের সকালেই অগ্নিদগ্ধ মহানগরী, বিমানবন্দরের সামনে পুড়ে ছাই কারখানা


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট – বর্ষবরণের সকালে মর্মান্তিক অগ্নিকাণ্ড। বিমান বন্দর সংলগ্ন কৈখালীর চিড়িয়া মোড় এলাকায় একটি রঙের কারখানায় হঠাৎ করে আগুন ধরে যায়। প্রথমে কালো ধোঁয়া দেখা গিয়েছিল, এরপরই দেখা যায় আগুন। দাউদাউ করে আগুন ধরে যায় কারখানায়। শনিবার সকাল ১১ টার সময় এই ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১৫ টি ইঞ্জিন।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, চিড়িয়া মোড়ের এই রঙের কারখানার গুদামে হঠাৎ করে কালো ধোঁয়া দেখা গিয়েছিল। তার কিছুক্ষণের মধ্যে দাউ দাউ করে আগুন ধরে যায়। জানা গেছে, এই গুদামে প্রচুর রাসায়নিক রাখা ছিল। রাসায়নিকের ড্রাম থেকে আগুন খুব তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। ফোম চার্জ করা হলেও আগুন নিয়ন্ত্রণ করা যায়নি। পাশের গেঞ্জি কারখানাও অগ্নিদগ্ধ হয়ে পড়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিমানবন্দরের প্রাচীরের একেবারে পাশে অবস্থিত এই রঙের ও গেঞ্জির কারখানা। তাই বিমানবন্দরেও আগুন ছড়িয়ে পড়ার বড় রকম আশঙ্কা ছিল । আগুন নেভাতে তৎপর হয়েছে বিমান বন্দর কতৃপক্ষ। খবর পাওয়ার পরে ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছেন বিধায়ক অদিতি মুন্সি। এলাকাটি অত্যন্ত ঘিঞ্জি হওয়ার কারণে আগুন নেভাতে প্রচন্ড সমস্যা হয়ছে বলে জানা যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ। প্রচুর পরিমাণে দাহ্য বস্ত থাকার কারণে শুধু জল দিয়ে আগুন নেভানো কঠিন হয়ে পড়ে যার ফলে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন বহু এলাকাবাসী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!