এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আগে যারা লুঙ্গি,গামছা পরে ঘুরত,এখন তারাই সব টাকা আত্মসাৎ করেছে- তৃণমূলকে তোপ শুভেন্দুর

আগে যারা লুঙ্গি,গামছা পরে ঘুরত,এখন তারাই সব টাকা আত্মসাৎ করেছে- তৃণমূলকে তোপ শুভেন্দুর


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- তৃণমূলের প্রবল বাধার কারণে গত বছর এই দিনে নন্দীগ্রামে শহীদ দিবস পালন করতে পারেননি শুভেন্দু অধিকারী। আগের রাতে এসে শহীদ বেদিতে মাল্যদান করতে হয়েছিল তাঁকে। কিন্তু এবছর যথা পূর্বক শহীদ দিবস পালন করলেন শুভেন্দু অধিকারী। আর শহীদ দিবস পালনের পরই তৃণমূলের বিরুদ্ধে একেরপর এক বিস্ফোরক হুঁশিয়ারি দিলেন তিনি। তিনি জানালেন, শহীদ দিবস পালনের অধিকার সকলের আছে। গতবার তাকে তা করতে দেয়া হয়নি। এবার তৃণমূলের বুকের ওপর দাঁড়িয়ে তিনি নন্দীগ্রাম দিবস পালন করেছেন।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানালেন, মানুষ তাঁর সঙ্গে থাকার কারণে এই সোনাচূড়াতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি পরাজিত করেছিলেন। চিল্লাগ্রামের বিজেপি কর্মী দেবব্রত মাইতিকে খুনের ঘটনায় ইতিমধ্যে ১১ জনের নামে চার্জশিট জমা পড়েছে। কুকুর মানুষকে কামড়ায়, কিন্তু মানুষ কুকুরকে কামড়ায় না। লোককে দেখে ভালো কাজ শিখতে হয়, আর খারাপটাকে বাদ দিতে হয়। চার্জশিটে যাদের নাম জমা পড়েছে, তাদের মধ্যে প্রধানের স্ত্রীও আছেন। আগে যারা লুঙ্গি, গামছা পরে ঘুরতেন, এখন তারাই সমস্ত টাকা আত্মসাৎ করে নিয়েছেন, সকলের পাকা বাড়ি, সকলের চাকরি, সকলের পাঁচ থেকে ছ একর জমি আছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শুভেন্দু অধিকারী জানালেন, বারবার খেলা মেলা হবার কারণে ও রাজ্য সরকার অপদার্থতার কারণেই এ রাজ্যে এভাবে করোনা বেড়ে চলেছে। খেজুরিবাসীকে তিনি সতর্ক করলেন সংক্রমণ নিয়ে। তিনি জানান, নন্দীগ্রাম আন্দোলনে শহীদদের রক্ত যার হাতে লেগে আছে, সেই লক্ষ্মণ শেঠ আনঅফিশিয়ালী তৃণমূলেরই লোক। তিনি চাইছেন এবার লক্ষ্মণ শেঠকে এনে তাকে মালা পরিয়ে দিক তৃণমূল। তিনি যদি তৃণমূলে যোগদান করেন, তবে নন্দীগ্রামে যত তৃণমূল কর্মী আছেন, তারা কেউ তৃণমূলের সঙ্গে থাকবেন না।

এভাবে তৃণমূলের বিরুদ্ধে একেরপর এক বিষেদাগার করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর বক্তব্যের জবাবে তৃণমূলের পক্ষ থেকে কি বক্তব্য রাখা হয়? সেদিকেই দৃষ্টি থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!