এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > চূড়ান্ত নাটক বিজেপির! এই ইস্যুতে বিস্ফোরক হেভিওয়েট!

চূড়ান্ত নাটক বিজেপির! এই ইস্যুতে বিস্ফোরক হেভিওয়েট!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- 2021 এর বিধানসভা নির্বাচনের পর থেকেই রাজ্যে ভোট পরবর্তী হিংসায় তাদের বহু কর্মী ঘরছাড়া বলে দাবি করতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি। কিন্তু বিজেপির সেই দাবিকে বারবার নস্যাৎ করে দিয়েছে রাজ্যের শাসক শিবির। আর এই পরিস্থিতিতে বিজেপির পক্ষ থেকে যখন ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরানোর জন্য দাবি জানানো হচ্ছে, ঠিক তখনই বিজেপির এই দাবিকে নাটক বলে অভিহিত করলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। যাকে কেন্দ্র করে আলোড়ন পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

সূত্রের খবর, এদিন এই ব্যাপারে ফিরহাদ হাকিমকে একটি প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে কলকাতা পৌরসভার মেয়র তথা রাজ্যের মন্ত্রী বলেন, “এটা হচ্ছে, বিজেপির একটা নাটক। পশ্চিমবঙ্গে এরকম কেউ নেই যে, ঘরছাড়া রয়েছে। অন্য কোনো ক্রিমিনাল রেকর্ডে ঘরছাড়া থাকলে, সেটা আলাদা ব্যাপার। কিন্তু কোনো রাজনৈতিক কর্মী ঘরছাড়া হয়ে রয়েছেন, এটা বাংলায় নেই।”

বিশেষজ্ঞদের মতে, বিজেপির দাবি যে সম্পূর্ণরূপে অমূলক, তা বোঝানোর চেষ্টা করলেন ফিরহাদ হাকিম। কেননা ভোট-পরবর্তী হিংসার জন্য বারবার অস্বস্তিতে পড়েছে রাজ্যের শাসক শিবির। তবে সেই অস্বস্তি যাতে বৃদ্ধি না পায়, তার জন্যই সুকৌশলে বিজেপি নাটক করছে বলে কটাক্ষ করলেন রাজ্যের এই হেভিওয়েট মন্ত্রী। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!