এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ‘অফিসের অপব্যবহার করেছেন’ পরেশের মন্ত্রীত্ব খারিজের দাবিতে সোচ্চার সুকান্ত !

‘অফিসের অপব্যবহার করেছেন’ পরেশের মন্ত্রীত্ব খারিজের দাবিতে সোচ্চার সুকান্ত !


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট-  বর্তমানে রাজ্য রাজনীতির চর্চার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে শিক্ষক দুর্নীতির প্রসঙ্গ ও অর্পিতা মুখোপাধ্যায় এবং তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের প্রেপ্তারি নিয়ে । যদিও শিক্ষক নিয়োগ প্রসঙ্গে বিরোধীরা বরাবরই দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়ে প্রতিবাদের আওয়াজ তুলেছিলেন যার পরেই ধীরে ধীরে প্রকাশ্যে আসে পার্থ অর্পিতার আর্থিক কেলেঙ্কারি।যদিও বর্তমানে শিক্ষক নিয়োগ দুর্নীতির ক্ষেত্রে পর্ষদীয় মন্ত্রী থেকে অপসারিত হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় তবে এখনো রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী হিসাবে রয়েছেন পরেশ অধিকারীর ।

আর আবার এই  প্রসঙ্গে বিস্ফোরক অভিযোগ করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ।তিনি জানান রাজ্যে শিক্ষক নিয়োগের ক্ষেত্রে নিজের ক্ষমতার অপব্যবহার করে সরকারি স্কুলে মেয়েকে শিক্ষিকার চাকরি দিয়েছেন । এই প্রসঙ্গেই একটি বিস্ফোরোক টুইট করে তার মন্ত্রি্ত্ব পদ কবে খারিজ করা হবে তা নিয়ে প্রশ্ন তুলে টুইটে লেখন  “পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী পরেশ অধিকারী তার অফিসের অপব্যবহার করেছেন এবং তার মেয়েকে সরকারি স্কুলে শিক্ষক হিসেবে নিয়োগ দিয়েছেন।অবৈধ নিয়োগে হাইকোর্ট তাকে অপসারণ করলেও তিনি এখনো মন্ত্রী হিসেবে বহাল আছেন।তার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন? উত্তর দিতে হবে।

স্বভাবতই এদিনের এই ধরনের মন্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী মন্ত্রীত্ব খারিজের আওয়াজ তুলে মন্ত্রীর অস্বস্তির মত্রা বাড়িয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।তবে সব মিলিয়ে এখন দেখার বিষয় আগামীতে পরিস্থিতি কোন দিকে গড়ায় সেদিকে নজর থাকবে সকলের ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!