এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > “নতুন সচিবকে কাজে যোগ দিতে দেওয়া হচ্ছে না” আদালতের কাছে বড় আবেদন শুভেন্দুর!

“নতুন সচিবকে কাজে যোগ দিতে দেওয়া হচ্ছে না” আদালতের কাছে বড় আবেদন শুভেন্দুর!


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বর্তমানে রাজ্য বিধানসভায় অস্থায়ী সচিব কাজ করছেন বলে দাবি গেরুয়া শিবির। আর সেই দাবিকে হাতিয়ার করেই এবার স্থায়ী সচিব হিসেবে ভাস্কর ভট্টাচার্য যাতে দ্রুত কাজে যোগ দেন, সেই বিষয়টি তুলে ধরেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন সাংবাদিক বৈঠকের মধ্য দিয়ে সেই বিষয়টি প্রকাশ্যে এনেছেন তিনি। যাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সূত্রের খবর, এদিন রাজ্য বিধানসভায় সাংবাদিকদের মুখোমুখি হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানেই এই বিষয়টি তুলে ধরেন তিনি। এদিন এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, “সচিবের নিয়োগ নবান্ন থেকে হয় না, হাইকোর্ট থেকে হয়। আমাদের কাছে খবর আছে, ভাস্কর ভট্টাচার্যকে কাজে যোগ দিতে দেওয়া হচ্ছে না। সরকারের পক্ষ থেকে আদালতে চিঠি লিখে বলা হয়েছে, এনাকে নেব না, অন্য কাউকে দিন। আমাদের পক্ষ থেকে আদালতের কাছে আবেদন, দ্রুত সচিবকে নিয়োগ করা হোক।”

অর্থ্যাৎ এই বক্তব্যের মধ্যে দিয়ে কার্যত আরও একবার বিধানসভার অচলাবস্থা নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যের বিরোধী দলনেতা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!