এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “মাথায় যেই বসুক, মমতাই চালাবে নির্বাচন কমিশন” বিস্ফোরক সুকান্ত!

“মাথায় যেই বসুক, মমতাই চালাবে নির্বাচন কমিশন” বিস্ফোরক সুকান্ত!


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- কবে পঞ্চায়েত নির্বাচন হবে, তা নিয়ে রীতিমত ধোঁয়াশা তৈরি হয়েছে। আর এই পরিস্থিতিতে রাজ্য নির্বাচন কমিশনার হিসেবে সৌরভ দাসের মেয়াদ শেষ হয়ে গিয়েছে। নতুন কমিশনার কে হবে, তা নিয়ে তৈরি হয়েছে জটিলতা। আর এই পরিস্থিতিতে যেই নির্বাচন কমিশন হোক, পঞ্চায়েত নির্বাচনের ক্ষেত্রে সেই কমিশনকে পরিচালনা করবেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে বিস্ফোরক দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার।

সূত্রের খবর, এদিন এই বিষয়ে সুকান্ত মজুমদারকে একটি প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “দেখুন, আমার মনে হয়, এখনও পর্যন্ত নির্বাচন হওয়ার ব্যাপারে কোনো দিনক্ষণ স্থির করা হয়নি। তবে নির্বাচন কমিশন কে হবে, তা নিয়ে আপনাদের দুশ্চিন্তা করার কোনো কারণ নেই। কারণ আমার মনে হয় যে, যেই নির্বাচন কমিশন হোক, পঞ্চায়েত নির্বাচনের ক্ষেত্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতই সব কিছু হবে।”

অর্থাৎ বিজেপির রাজ্য সভাপতি এই বক্তব্যের মধ্যে দিয়ে বুঝিয়ে দিতে চাইলেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় যেমনটা বলবেন, তেমনভাবেই পঞ্চায়েত নির্বাচন করাবে নির্বাচন কমিশন। অর্থাৎ সূক্ষ্মভাবে এই বক্তব্যের মধ্যে দিয়ে রাজ্য সরকার এবং নির্বাচন কমিশনকে এক ছাতার তলায় এনে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!