এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > মোদী দেশের মানুষকে এত গ্যাস খাওয়াচ্ছেন যে গ্যাসের দাম বাড়তে বাধ্য: মদন মিত্র

মোদী দেশের মানুষকে এত গ্যাস খাওয়াচ্ছেন যে গ্যাসের দাম বাড়তে বাধ্য: মদন মিত্র

উত্তর ২৪ পরগনার পলতার শান্তিনগর মাঠে এদিন নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রের রাজনৈতিক কর্মশালার আয়োজন করা হয় রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। এই কর্মশালায় উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র, ব্যারাকপুরের সাংসদ দীনেশ ত্রিবেদী, ভাটপাড়া কেন্দ্রের বিধায়ক অর্জুন সিং, নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং-সহ তৃণমূল কংগ্রেসের প্রায় কয়েক হাজার কর্মী-সমর্থক। এদিনের গোটা অনুষ্ঠানের রাশ ছিলো তৃণমূলের অন্যতম দাপুটে শীর্ষনেতা মদন মিত্রের হাতে। নিজের ভাষণের শুরুতেই বিস্ফোরক অভিযোগ এনে তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী দেশটাকে ভেঙে টুকরো টুকরো করে দিতে চাইছেন। আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর চিন যাওয়ার কথা ছিল। মুখ্যমন্ত্রী সেখানে যাচ্ছিলেন দেশের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের অনুরোধে, দেশের উন্নয়নের স্বার্থে। সেখানে আমরা কী দেখলাম, মুখ্যমন্ত্রীর বিদেশ সফরকে সেরকম গুরুত্বই দিলেন না প্রধানমন্ত্রী!

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রীতিমত তোপ দেগে তিনি বলেন, আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী চিনে নিশ্চয়ই চাউমিন খেতে যাচ্ছিলেন না! রাজ্যের মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরাও পৌঁছে গিয়েছিল সবরকম নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে। কিন্তু কেন্দ্র সরকার চিনের সঙ্গে আমাদের মুখ্যমন্ত্রীর বৈঠকের ব্যবস্থা করতে পারেনি। অথচ এই মোদী যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন তখন ইউপিএ সরকার মোদীকে পূর্ণ মর্যাদা দিয়ে বিদেশ সফরে পাঠিয়েছিল। এই মোদী দেশের মানুষকে এত গ্যাস খাওয়াচ্ছেন যে গ্যাসের দাম বাড়তে বাধ্য! একই সাথে এদিন মদন মিত্র বিজেপির সর্ব ভারতীয় সভাপতির রাজ্য সফরে এসে পুরুলিয়া জেলায় জনসভা প্রসঙ্গে সাংবাদিকদের বললেন, যারা বাংলার ইতিহাস জানে না তারা এখন ওদের নেতা হয়ে গিয়েছে। রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের পরে পুরুলিয়া জেলায় দুই বিজেপি নেতার রহস্যজনক মৃত্যুর ঘটনায় রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রত্যক্ষ যোগাযোগ রয়েছে বলে গেরুয়া শিবিরের আনা অভিযোগের জবাবে মদন মিত্র জানান, ওদের হাতে তো কেন্দ্রীয় বাহিনী আছে। ওরা আটকাতে পারল না? এসব কথার কোনও ভিত্তি নেই। ওদের এক কর্মীকে আমি জিজ্ঞাসা করেছিলাম তোদের নেতা বলেছিল ২২ টা আসন জিতবে, কী হল? সে বলল উনি ভুল করে বলেছিলেন। ওটা ২২ টা বুথের কথা বলেছেন। এদিনের কর্মসূচীর গোটা অনুষ্ঠানটা স্বকীয় ভঙ্গিতে প্রাক্তন মন্ত্রী মদন মিত্র একাই মাতিয়ে রেখেছিলেন, সব মিলিয়ে এই কর্মসূচি চূড়ান্তরূপে সফল হয়েছে বলে স্থানীয় নেতৃত্ত্বের দাবি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!