এখন পড়ছেন
হোম > জাতীয় > অমিত শাহকে অভিষেকের পাঠানো সমন নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

অমিত শাহকে অভিষেকের পাঠানো সমন নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

গতকাল বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের বিরুদ্ধে কলকাতার নগর দায়রা আদালতে মানহানির মামলা দায়ের করেছেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক ব্যানার্জি। আর আজ এই নিয়ে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানান যে তৃণমূল যে অভিযোগ করছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। অমিত শাহ যা বলেছেন তার সব তথ্য প্রমান আমাদের কাছে আছে। যথাসময়ে সেই সব তথ্য প্রমান পেশ করা হবে। আর আইনের মাধ্যমেই যোগ্য জবাব দেওয়া হবে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন মহাজাতি সদনে অটল বিহারী বাজপেয়ির স্মরণসভা শেষেও তিনি তৃণমূলকে আক্রমণ করতে ছাড়েন নি। তিনি বলেন যে তৃণমূলের একটা কাজই বাকি আছে তা হল মামলা করা। পুলিশ বা কোর্ট ছাড়া তাদের কাছে কোনও রাস্তা নেই। গণতান্ত্রিক ভাবে আর লড়াই করতে পারছে না। জিততে পারছে না। তাই সাধারণ মানুষের অধিকারকে হরণ করে পুলিশ দিয়ে জোর করে পঞ্চায়েতে বোর্ড গড়ার চেষ্টা করা হচ্ছে। কিছু জায়গায় সেটা না পেরে বোর্ড গড়াই বন্ধ করে দিয়েছে। আর এখন বাঁচার জন্য ঢাল করা হচ্ছে পুলিশ আর কোর্টকে।

সাথেই অমিত শাহ যে অভিযোগ এনেছিলেন তৃণমূলের বিরুদ্ধে তার সমর্থনে তিনি এদিন বলেন যে শুধু আমি নয় তৃণমূল পার্টি কেন্দ্র সরকারের টাকায় চলে এটাই সবাই মনে করে। কেন্দ্র সাধারণ মানুষের উন্নতি কল্পে যা টাকা পাঠাচ্ছে তাই পার্টির কাজে ব্যবহার করছে তৃণমূল এমনটাই তো বলেছেন অমিত শাহ। এই নিয়ে মুখ খুলেছেন কৈলাশ বিজয়বার্গিও। তিনি জানান যে , “মামলা করে লাভ হবে না। সবকিছু প্রমাণ আমাদের কাছে আছে। ঠিক সময়ে সমস্ত তথ্য সামনে নিয়ে আসব।”

প্রসঙ্গত,এই মাসের ১২ তারিখ কলকাতার মেয়ো রোডে বিজেপির যে যুব মোর্চার সভা ছিল সেই সভা থেকে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ তৃণমূল কংগ্রেস ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন আর সেই কারণেই মামলা। তৃণমূলের দাবি যে অমিত শাহ সেদিন সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করেছেন। আর সেই কারণেই তৃণমূলের তরফ থেকে আইনি নোটিশ পাঠিয়ে ৭২ ঘন্টা সময় দিয়ে অমিত শাহকে ক্ষমা চাইতে বলা হয়। কিন্তু অমিত শাহ তা করেন নি। তাই এই মামলা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!