এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মেজাজ হারালেন রাজ্যের পুরমন্ত্রী, টক টু মেয়র অনুষ্ঠানে তীব্র চাঞ্চল্য!

মেজাজ হারালেন রাজ্যের পুরমন্ত্রী, টক টু মেয়র অনুষ্ঠানে তীব্র চাঞ্চল্য!


অনেক ঘটা করে কলকাতা পৌরসভার সমস্যার সমাধান করতে প্রতি শনিবার টক টু মেয়র অনুষ্ঠান চালু করা হয়েছিল। যেখানে সাধারন মানুষের সঙ্গে সরাসরি কথা বলেন রাজ্যের পুরমন্ত্রী তথা কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিম। সাধারণ মানুষের অসুবিধার কথা শুনে তড়িঘড়ি তা মেটানোর নির্দেশ দেন তিনি। আর এরকমই একটি টক টু মেয়র অনুষ্ঠানে রীতিমতো মেজাজ হারাতে দেখা গেল কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিমকে।

সূত্রের খবর, শনিবার এই টক টু মেয়রে ফোন করেন কালীঘাটের বাসিন্দা নরেনকুমার মজুমদার। যেখানে তিনি বলেন যে, দীর্ঘদিন ধরেই কালীঘাট পার্ক বন্ধ রয়েছে। তাই সেটা যেন একটু দেখা হয়। এদিকে নরেনবাবুর কাছ থেকে এই অভিযোগ শুনেই দফতরের আধিকারিকদের তা জিজ্ঞেস করেন ফিরহাদ হাকিম। তবে সাথে সাথেই এমন কোনো ঘটনা ঘটেনি বলে মেয়রকে জানিয়ে দেন দফতরের আধিকারিকরা। তা শুনেই রীতিমতো চটে যান রাজ্যের পুরমন্ত্রী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আধিকারিকদের উদ্দেশ্যে তিনি বলেন, “67 বছরের বৃদ্ধ কি মিথ্যে কথা বলছেন! তার মানে আপনারা খবরই রাখছেন না পার্কের।” আর সাধারন এক বৃদ্ধর কথা শুনে আধিকারিকদের কাছ থেকে সেই ব্যাপারটি সত্যি কিনা, তা শোনার পর, যেভাবে আধিকারিকরা বৃদ্ধির কথা খন্ডন করলেন, তাতে মেজাজ হারিয়ে সেই আধিকারিকদের রীতিমতো ধমকে দিলেন পুরমন্ত্রী। যা নিঃসন্দেহে ব্যাপক শোরগোলের সৃষ্টি করেছে।

এদিন এই অনুষ্ঠান থেকেই শহরের পার্কগুলো সংশ্লিষ্ট বরো দেখাশুনা করবে বলেও জানিয়ে দেন ফিরহাদ হাকিম। শুধু তাই নয়, এদিনের টক টু মেয়র অনুষ্ঠানে বেআইনি নির্মাণ নিয়ে একের পর এক অভিযোগ আসায়, তা নিয়েও ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে কলকাতা পৌরসভার মেয়রকে।

আধিকারিকদের উদ্দেশ্যে তিনি বলেন, “বারবার একই অভিযোগ আসছে কেন! এক টাকার ঘুষ আর এক কোটির ঘুষ একই ব্যাপার। একটা ঘটনা ঘটলে আরও ঘটতেই থাকবে।” সব মিলিয়ে এবার শনিবারের টক টু মেয়র থেকে নানা বিষয়ে আধিকারিকদের ধমক দিয়ে রীতিমত মেজাজ হারাতে দেখা গেল ফিরহাদ হাকিমকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!