এখন পড়ছেন
হোম > জাতীয় > স্বাস্থ্যমন্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করলেন দিলীপ ঘোষ

স্বাস্থ্যমন্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করলেন দিলীপ ঘোষ


এতদিন তারা বিভিন্ন বিষয়ে সরব হতেন। সরকারের নানা ইস্যু তুলে ধরে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করতেন। আন্দোলনে নামতেও দেখা যেত রাজ্যের বর্তমান  বিরোধী দল ভারতীয় জনতা পার্টিকে। তবে সেভাবে সরকারের প্রধান ব্যক্তি তথা মুখ্যমন্ত্রীর ইস্তফা দাবি করতে দেখা যায়নি গেরুয়া শিবিরকে। কিন্তু বর্তমানে করোনা পরিস্থিতি রাজ্যে ভয়াবহ আকার ধারণ করেছে। যত দিন যাচ্ছে, ততই আয়ত্তের বাইরে বেরিয়ে যাচ্ছে গোটা পরিস্থিতি।

প্রথম থেকেই ভারতীয় জনতা পার্টির অভিযোগ ছিল, রাজ্য সরকার করোনা মোকাবিলায় হালকা পদক্ষেপ গ্রহণ করছে। সঠিক তথ্য জানাচ্ছে না। যার ফলে ভবিষ্যতে সমস্যা তৈরি হতে পারে। আর এবার যখন করোনা ভাইরাস রাজ্যে চরম আকার ধারণ করছে, ঠিক তখনই স্বাস্থ্যসচিবের পদ থেকে বিবেক কুমারকে সরিয়ে নতুন স্বাস্থ্য সচিব হিসেবে নারায়নস্বরূপ নিগমের নাম ঘোষণা করে রাজ্য সরকার। আর এমতাবস্থায় এবার রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করে বসলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “স্বাস্থ্য সচিবকে বলির পাঠা করা হচ্ছে। এর আগে খাদ্য সচিব মনোজ আগরওয়ালের বদলির ক্ষেত্রেও তাই করা হয়েছে। সেই সময় আমরা খাদ্যমন্ত্রীর পদত্যাগের দাবি তুলেছিলাম। মুখ্যমন্ত্রীর তথা স্বাস্থ্যমন্ত্রীর লুকিয়ে থাকলে হবে না। জবাব দিতে হবে, না হলে পদত্যাগ করতে হবে।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

 

অর্থাৎ রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির পক্ষ থেকে দীলিপবাবু একথা বলে বোঝাতে চাইলেন যে, যতই স্বাস্থ্যসচিবকে সরানো হোক না কেন, স্বাস্থ্যমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী সম্পূর্ণরূপে ব্যর্থ। আর তাই তিনি গোটা ব্যাপারটিকে আড়াল করতে চাইছেন বলে দাবি করছে বিজেপি।

বস্তুত, ইতিমধ্যেই করোনা তথ্য চাপানো, রেশনে দুর্নীতি সহ বিভিন্ন বিষয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে অলআউট আক্রমণে নেমেছে ভারতীয় জনতা পার্টি। আর এবার রাজ্যের স্বাস্থ্য সচিব বদলের সাথে সাথেই মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধান আক্রমণের কেন্দ্রবিন্দুতে রেখে তার ইস্তফা দাবি করে রীতিমতো শোরগোল তুলে দিলেন দিলীপবাবু বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!