এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > BREAKING – বের হলো বিজেপি বিধায়কের ময়নাতদন্তের রিপোর্ট, জেনে নিন বিস্তারিত!

BREAKING – বের হলো বিজেপি বিধায়কের ময়নাতদন্তের রিপোর্ট, জেনে নিন বিস্তারিত!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –সম্প্রতি গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুর ঘটনা ঘটে হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের। হঠাৎ করেই বিধায়কের এই মৃত্যু ব্যাপক প্রশ্ন তুলে দেয় বঙ্গ রাজনীতিতে। বিজেপির তরফ থেকে দাবি করা হচ্ছে যে তৃণমূল এই ঘটনার জন্য দায়ী। তাই প্রথম থেকেই এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে তারা। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

পুলিশের তরফ থেকে অবশ্য বলা হচ্ছে তদন্ত হবে ,তবে আপাত দৃষ্টিতে যা উঠে আসছে তাতে এটা খুন নয় , আত্মহত্যা।পুলিশও এও দাবি করেছে, যে মৃত বিধায়কের পকেট থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে, তাতে কয়েকজনের নাম পাওয়া গেছে, তিনি আত্মহত্যা করেছেন। যদিও পরিবার বা বিজেপি মানতে রাজি নয়, তাদের ভরসা ময়নাতদন্তের রিপোর্ট।

আর এদিন সেই রিপোর্ট প্রকাশিত হয়েছে। রিপোর্ট বলছে, খুন নয়, সম্ভবত তিনি আত্মহত্যা করেছেন।রিপোর্টে বলা হয়েছে, গলার ফাঁসের কারণেই মারা গিয়েছেন দেবেন্দ্রনাথ। ফরেন্সিক বিশেষজ্ঞদের মতে, কাউকে জোর করে মারা হলে, দাগ একটানা থাকত। কিন্তু একটানা নয় এমন দাগ আত্মহত্যার ইঙ্গিত দেয়। মৃত্যুর পর ঝোলানো হয়নি, গলায় ফাঁসের কারণেই তাঁর মৃত্যু হয়েছে।

 

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ময়নাতদন্ত রিপোর্টে আরো বলা হয়েছে, বিধায়কের দেহে অন্য কোনও আঘাতের চিহ্ন নেই।যদি এটা খুন হতো বা জোর করে ফাঁস দেওয়া হতো তাহলে শরীরের অন্য অংশে অন্য আঘাতের চিহ্ন থাকত। তা যেহেতু নেই তাই এটি খুন নয় আত্মহত্যা বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

প্রসঙ্গত, বিজেপির তরফ থেকে সিবিআই তদন্তের দাবি করলেই রাজ্য সরকার তাতে আস্থা না রেখে সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে। এদিকে ঘটনার প্রতিবাদে আজ গোটা উত্তরবঙ্গ জুড়ে 12 ঘণ্টার বনধ ডেকেছে গেরুয়া শিবির। তবে একজন বিধায়ক কেন এইভাবে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যু বরণ করলেন, এখন তাকে কেন্দ্র করে উঠছে বেশ কিছু প্রশ্ন।

জানা গেছে, বিজেপি বিধায়কের স্ত্রী চাদিমাদেবী অভিযোগ করেছেন যে, তার স্বামীকে কেউ বা কারা ডেকে নিয়ে গিয়েছিলেন। এখন ময়না তদন্তের রিপোর্ট বিজেপি ও পরিবারের তরফ থেকে মানা হবে কিনা? কিংবা সিবিআই তদন্তের দাবিতেই অটুট থাকবেন তা নিয়ে জল্পনা চরমে।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!