এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > রাজ্যের হেভিওয়েট বিজেপি সাংসদের সঙ্গে আঁতাতে রয়েছেন আব্দুল মান্নান? সামনে এল বিস্ফোরক অভিযোগ

রাজ্যের হেভিওয়েট বিজেপি সাংসদের সঙ্গে আঁতাতে রয়েছেন আব্দুল মান্নান? সামনে এল বিস্ফোরক অভিযোগ


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে, ততই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ও বিরোধীদল বিজেপি, সিপিএম ও কংগ্রেসের মধ্যে ক্রমশ বাড়ছে রাজনৈতিক সংঘর্ষ, মতভেদ ও পারস্পরিক কাদা ছোড়াছুড়ি। সেইসঙ্গে বাড়ছে দলবদলের হিড়িক। এই আবহের মধ্যে বিজেপি সংসদ অর্জুন সিং এর সঙ্গে কংগ্রেস নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা আব্দুল মান্নানের গোপন আঁতাতের গুরুতর অভিযোগ আনলেন হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ যাদব।

সংবাদসূত্রে জানা গেছে, কিছুদিন আগে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বিজেপি সংসদ অর্জুন সিং একটি সভা থেকে অশালীন মন্তব্য করেছিলেন। অর্জুন সিং এর এই মন্তব্যের প্রতিবাদে হুগলি জেলার শেওড়াফুলির হাটে একটি প্রতিবাদ সভার আয়োজন করে তৃণমূল। এই প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে, তৃণমূল নেতারা অর্জুন সিং এর শিক্ষা দীক্ষার অভাব আছে বলে মন্তব্য করেছেন।আর এখানেই বক্তব্য রাখতে গিয়ে হুগলির তৃণমূল সভাপতি দিলীপ যাদব রাজ্যের বিরোধী দলনেতা আব্দুল মান্নানের প্রতি অভিযোগ করেছেন যে, চাঁপদানির নির্বাচিত বিধায়ক হিসেবে কংগ্রেস নেতা আব্দুল মান্নান সেই অঞ্চলের জন্য কোন কাজ ই করেননি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূল সভাপতি দিলীপ যাদব আব্দুল মান্নান সম্পর্কে আরো অভিযোগ করে বলেছেন, আব্দুল মান্নান ও বিজেপি সাংসদ অর্জুন সিং এর মধ্যে বর্তমানে গোপন যোগসাজস শুরু হয়েছে। তাঁর অভিযোগ গুন্ডামি, মস্তানির জন্য পরিচিত আছেন অর্জুন সিং। গঙ্গার ওপারে গিয়ে আব্দুল মান্নান অর্জুন সিং সুরেই কথা বলছেন । তিনি আরো অভিযোগ করেছেন, কংগ্রেস ও বিজেপি একে অপরের এ টিম, বা টিম এ পরিণত হয়েছে।তবে শেওড়াফুলির হাটের প্রতিবাদ সভা থেকে রাজ্যের বিরোধী দলনেতা আব্দুল মান্নানের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ করা হলেও, এই অভিযোগগুলি নিয়ে এখনও আব্দুল মান্নানকে মুখ খুলতে দেখা যায়নি, তেমনি নিশ্চুপ রয়েছেন বিজেপি সংসদ অর্জুন সিং।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!