এখন পড়ছেন
হোম > অন্যান্য > নিয়োগে বড়সড় প্রতারণা চক্র ফাঁস! অস্বস্তি চরমে

নিয়োগে বড়সড় প্রতারণা চক্র ফাঁস! অস্বস্তি চরমে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যে বর্তমানে বিভিন্ন ক্ষেত্রে নিয়োগে দুর্নীতির ঘটনা প্রকাশ্যে চলে আসছে। এবার পুরুলিয়া গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগের নামে প্রতারণা চক্রের মাধ্যমে বিভিন্ন জনের কাছ থেকে কোটি টাকার বেশি তোলার খবর প্রকাশ্যে এল। বস্তুত, গত মার্চ মাসে এই ব্যাপারে পুরুলিয়ার মফস্বল থানায় একটি অভিযোগ জমা পড়ে। আর এরপরই ধীরে ধীরে নানা ব্যক্তি এই দুর্নীতির ঘটনায় অভিযোগ জানাতে শুরু করেন।

জানা গেছে, এই পুরুলিয়া মেডিকেল কলেজের হাসপাতালে অধ্যক্ষের সই জাল করে নিয়োগের ভুয়ো কাগজপত্র বিভিন্ন ব্যক্তিকে দেওয়া হয়েছিল। আর তারপরেই প্রত্যেকের কাছ থেকে লক্ষাধিক টাকা নেওয়া হয়। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় যে বড় প্রতারণা চক্র কাজ করছে, তার জন্য তদন্তে নামে পুলিশ। আর এর পরেই গোটা ঘটনার তদন্ত করে প্রতারকরা মোট কত টাকা আত্মসাৎ করেছে, তার অনুসন্ধান চালানো হচ্ছে। ইতিমধ্যেই এই ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

মফস্বল থানার তরফ থেকে তদন্তকে দ্রুত অগ্রগতির দিকে নিয়ে যাওয়ার জন্য জেলার প্রত্যেক থানাতে এই ব্যাপারে কোথায় কোন অভিযোগ জমা পড়েছে, সেই বিষয়ে খোঁজখবর নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে এখনও পর্যন্ত এই গোটা ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হলেও, এই প্রতারণা চক্রের প্রধান কে, তার খোঁজ করতে ব্যস্ত রয়েছে প্রশাসন। ইতিমধ্যেই অভিযুক্তদের ফোনের কল রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে। তদন্তকারীদের অনুমান, গোটা ঘটনায় একজন মিডলম্যান রয়েছে। তাই তাকে ধরতে পারলেই সমস্ত কিছু স্পষ্ট হয়ে যাবে। অনেকে বলছেন, এই ঘটনা নিঃসন্দেহে বড়সড় প্রতারণা চক্র।

পুলিশ যেভাবে তদন্তে নেমেছে তাতে এই প্রতারণা চক্র ফাঁস হয়ে গেলে অনেকেই ধরা পড়ে যাবেন বলে মনে করা হচ্ছে। যেভাবে অধ্যক্ষের সই জাল করে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করা হয়েছে, তাতে চাকরিপ্রার্থীদের এখন মাথায় হাত। তবে প্রশাসনের পক্ষ থেকে এখনও পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হলেও, বাকি অভিযুক্তরা কবে ধরা পড়ে এবং এই ব্যাপারে সঠিক তদন্তে কি উঠে আসে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!