এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রধানমন্ত্রীর ৭০তম জন্মদিন, ৭০কেজির লাড্ডু থেকে ৭০হাজার চারাগাছ, বিজেপির মেগা সেলিব্রেশন!

প্রধানমন্ত্রীর ৭০তম জন্মদিন, ৭০কেজির লাড্ডু থেকে ৭০হাজার চারাগাছ, বিজেপির মেগা সেলিব্রেশন!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশের শাসনকর্তার গদিতে নয় নয় করে প্রায় সাত বছর কাটানোর মুহূর্তে দেশের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার সত্তর বছরে পা দিতে চলেছেন। আর সেই উপলক্ষে গেরুয়া শিবিরে উৎসবের আমেজ। প্রত্যেক বছর অবশ্য প্রধানমন্ত্রীর জন্মদিন যথেষ্ট আড়ম্বর সহযোগে পালন করা হয়। কিন্তু এবার পরিস্থিতি অন্য। করোনার জেরে প্রত্যেকেই বর্তমানে গৃহবন্দী। কিন্তু তারই মধ্যে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের বিভিন্ন পরিকল্পনা ইতিমধ্যে ছকে নিয়েছে গেরুয়া শিবির বলে জানা গেছে।

এদিন তামিলনাড়ুর কোয়েম্বাটুরের বিজেপি কর্মীরা অভিনব কায়দায় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির জন্মদিন পালন করলেন। বুধবার সেখানকার শিবান কামাতচি আম্মান মন্দিরে শিব এর উদ্দেশ্যে 70 কেজি লাড্ডু নিবেদন করে সেই লাড্ডু সবার মধ্যে বিতরণ করা হয়। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এদিন মন্দিরের বাইরে বিজেপি কর্মীরা পুজো দিয়ে মিছিল করে লাড্ডু বিলি করে বলে জানা গেছে। অন্যদিকে সুরাট শহরের নগরপাল নীরব শাহ জানিয়েছেন, প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে এ বছর সেখানে 70000 গাছের চারা রোপণ করা হবে।

এ প্রসঙ্গে নীরব জানিয়েছেন, প্রধানমন্ত্রী সব সময় তাঁর সমর্থকদের কাছে আবেদন রাখেন এমন কিছু কাজ করার যাতে সাধারণ মানুষ উপকৃত হবেন। তাই এবার বাতাসে অক্সিজেনের পরিমাণ বাড়ানোর জন্য 70000 গাছের চারা বসানোর পরিকল্পনা করা হয়েছে। জানা গেছে, সুরাট শহরে 16 সেপ্টেম্বর এর মধ্যে 70 হাজার চারা রোপন করার প্রক্রিয়া শেষ করার চেষ্টা চালানো হচ্ছে। 17 সেপ্টেম্বর আরো বেশ কিছু চারা রোপণ করা হবে বলে সুরাটের নগরপাল জানিয়েছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে বিজেপির পক্ষ থেকে আয়োজন করা হয়েছে বিভিন্ন অনুষ্ঠানের। দরিদ্র মানুষের মধ্যে রেশন বিতরণ থেকে শুরু করে রক্তদান শিবির এবং চক্ষু পরীক্ষা শিবির চলছে দেশের বিভিন্ন জায়গায়। প্রধানমন্ত্রীর 70 তম জন্মদিন উপলক্ষে ইতিমধ্যেই সপ্তাহব্যাপী ‘সেবা শপথ’ অনুষ্ঠানের সূচনা হয়েছে। আর এই অনুষ্ঠানের সূচনা করেন উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগর জেলার ছাপড়াউলি গ্রামে বিজেপি সভাপতি জে পি নাড্ডা। আগামী 20 সেপ্টেম্বর পর্যন্ত প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন চলবে বলে জানা গেছে।

অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যেই সমালোচনা শুরু হয়েছে বিরোধী শিবিরে। তাঁদের মতে, সাধারণ মানুষ যেখানে করোনাকালে চাকরি হারিয়েছেন, দেশের বেকারত্ব মাত্রাছাড়া, দেশের অর্থনৈতিক ভাঁড়ার প্রায় শূন্য- সেই জায়গায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 70 তম জন্মদিন পালনের বিলাসিতা যথেষ্ট দৃষ্টিকটু। কিন্তু গেরুয়া শিবিরের প্রত্যেকেই বর্তমানে মন দিয়েছে দেশের প্রধানমন্ত্রী তথা বিজেপি নেতা নরেন্দ্র মোদির জন্মদিন পালনে।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!