এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > 2021 এ আমরাই সরকার গড়ব দাবি কৈলাস বিজয়বর্গীয়র।

2021 এ আমরাই সরকার গড়ব দাবি কৈলাস বিজয়বর্গীয়র।


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – 2021 এর বিধানসভা নির্বাচনে বাংলা যে বিজেপির কাছে পাখির চোখ তা ইতিমধ্যেই প্রমান করে দিয়েছেন বিজেপি নেতারা। কিছুদিন আগে পর্যন্ত বাংলা নিয়ে বিজেপিকে তেমন পদক্ষেপ নিতে দেখা না গেলেও বিধানসভা নির্বাচনের যখন আর কয়েক মাস বাকি, ঠিক তখনই একের পর এক সর্বভারতীয় নেতারা বাংলায় আসতে শুরু করেছেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি থেকে শুরু করে বিজেপির সর্বভারতীয় চাণক্য অমিত শাহ এক মাসের মধ্যে দুই রাজনৈতিক ব্যক্তিত্ব বাংলায় এসেছেন।

স্বাভাবিক ভাবেই তাদের বাংলায় এই বাড়তি তৎপরতা প্রমাণ করে দিচ্ছে, বিজেপি এবার বাংলা দখলে কতটা তৎপর হয়ে রয়েছে। কিন্তু যেখানে প্রতিপক্ষ আসনে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেখানে বিজেপির পক্ষে আদৌ তৃণমূলকে চাপে রাখা সম্ভব কিনা এবং ক্ষমতা দখল করা সম্ভব কিনা, তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে রাজনৈতিক মহলে। তবে এই পরিস্থিতিতে 2021 এর বিধানসভা নির্বাচনে তারাই বাংলার ক্ষমতা দখল করবেন বলে আত্মপ্রত্যয় মন্তব্য করতে দেখা গেলেও বিজেপির বাংলার পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃনমূলে ভাঙ্গন শুধু সময়ের অপেক্ষা বলে দাবি করছে বিজেপি নেতারা। বর্তমানে শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা বৃদ্ধি পেতে শুরু করেছে। ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে শুভেন্দু অধিকারীকে নিরাপত্তা দেওয়া হতে পারে বলে খবর পাওয়া গেছে। আর এই পরিস্থিতিতে আগামী 17 ডিসেম্বর বিজেপিতে অমিত শাহের হাত ধরে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেবেন বলে জল্পনা ছড়িয়েছে। আর শুভেন্দু অধিকারী যদি দলত্যাগ করেন, তাহলে তৃনমূল ভেঙে খান খান হয়ে যাবে বলে আশঙ্কা বিশেষজ্ঞরা। স্বভাবতই আশায় রয়েছে গোটা বিজেপি পরিবার। আর এমতাবস্থায় আগামী দিনে এই সমস্ত সমীকরণ হলে বিজেপি যে রাজ্যের ক্ষমতায় আসবে, সেই ব্যাপারে নিশ্চিত বিশেষজ্ঞরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, তৃনমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পর যদি কারো জনপ্রিয়তা থেকে থাকে, তাহলে তার নাম শুভেন্দু অধিকারী। আর সেই শুভেন্দু অধিকারী যদি দলত্যাগ করেন, তাহলে তৃনমূলের পরিনতি কি হতে পারে, তা জানেন প্রত্যেকেই। আর এই পরিস্থিতিতে সেই তৃনমূল শীর্ষ নেতা যদি বিজেপিতে যোগ দেন, তাহলে তার পথ ধরে অনেকেই বিজেপিতে নাম লেখাবেন।

যার ফায়দা নিতে পারে ভারতীয় জনতা পার্টি। স্বভাবতই এই সমীকরনকে মাথায় রেখে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র এই মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন সকলে। তবে যেভাবে 2021 এ তার দল ক্ষমতায় আসবে বলে দাবি করেন এই কেন্দ্রীয় নেতা, তা কতটা সত্যি হয়, সেটা ভোট বাক্স খোলার পরই স্পষ্ট হয়ে যাবে বলে মত রাজনৈতিক মহলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!