এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিধানসভায় বিজেপি, সিপিএম, কংগ্রেসকে ‘মশার মত’ তাড়াতে এবার মমতা-ছাপ ধূপ বিলি তৃণমূল নেতাদের

বিধানসভায় বিজেপি, সিপিএম, কংগ্রেসকে ‘মশার মত’ তাড়াতে এবার মমতা-ছাপ ধূপ বিলি তৃণমূল নেতাদের


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচন যে শাসকদল তৃণমূলের পক্ষে অত্যন্ত কঠিন লড়াই হতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ, রাজ্যে নিজেদের ভিতকে অনেকটাই শক্তিশালী করে, রাজ্যে নিজেদের প্রভাব বাড়িয়ে শাসকদলের ঘাড়ে নিশ্বাস ফেলছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। এই পরিস্থিতিতে আজ পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর ব্লকের জনৈক প্রভাবশালী তৃণমূল নেতা ও সেইসঙ্গে পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ মনির মন্ডলের নেতৃত্বে ১০০০০ প্যাকেট ধূপকাঠি বিলি করা হলো। পাণ্ডবেশ্বর বিধানসবার অন্তর্গত বিভিন্ন বাড়িতে গিয়ে এই ধুপ বিলি করা হলো। এই ধূপের প্যাকেটে ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি।

এদিকে সামনেই আসতে চলেছে দুর্গাপূজা। আর পূজার সময় ধুপ দীপ জ্বালিয়ে মানুষ প্রার্থনা জানান ভগবানের কাছে। যা প্রাচীনকাল থেকেই চলছে। মুখ্যমন্ত্রীর ছবি ও পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির ছবি সম্বলিত ১০০০০ ধূপের প্যাকেট বিলি করলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল নেতা তথা পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ দপ্তরের কর্মাধ্যক্ষ শেখ মনির মণ্ডলের নেতৃত্বে তাঁর অসংখ্য অনুগামীরা । স্থানীয় তৃণমূল কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে এই ধুপ বিলি করলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এর ধূপের প্যাকেটের উপরে লেখা ছিল ‘আমার আপনার প্রিয় জন’। তৃণমূল নেতা শেখ মনির মণ্ডল জানালেন যে, মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এখানকার বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি নিজের প্রচেষ্টায় এলাকার যে উন্নয়ন করেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। তাই এই ধুপ জ্বালিয়ে তিনি এবারে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি, সিপিএম কংগ্রেস, দলকে মশার মত তাড়িয়ে দেওয়ার আহ্বান জানালেন।

প্রসঙ্গত রাজ্যে যত এগিয়ে আসছে আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচন। ততই রাজ্যে শাসক দল তৃণমূল ও প্রধান বিরোধী দল বিজেপির রাজনৈতিক সংঘর্ষ বৃদ্ধি পাচ্ছে। দুই রাজনৈতিক দলের মধ্যে ঘৃণা যে কতটা তীব্র আকার ধারণ করেছে, তা এই ধুপ বিতরণকালে বিরোধীদলকে মশার মতো থেকে তাড়ানোর এই বক্তব্যে পরিষ্কার। সেই সঙ্গে আগামী নিবাচনে যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে। তারও ইঙ্গিত মিললো, তৃণমূল নেতার এই বক্তব্যে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!