এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিজেপিতে হঠাৎ করেই ‘বাইক রহস্য’ শুরু? ভোটের আগে সংগঠনের নতুন সমীকরণের তুমুল জল্পনা দলেই?

বিজেপিতে হঠাৎ করেই ‘বাইক রহস্য’ শুরু? ভোটের আগে সংগঠনের নতুন সমীকরণের তুমুল জল্পনা দলেই?


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্টএবার এলাকায় কতগুলো মোটরবাইক রয়েছে, তার তালিকা তৈরি করতে শুরু করল ভারতীয় জনতা পার্টি‌। হঠাৎ করে বিজেপির পক্ষ থেকে এই রকম উদ্যোগ নেওয়া হলে, এখন তা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা রাজ্যজুড়ে। জানা গেছে, দলের শীর্ষ স্তর থেকে নির্দেশ দেওয়া হয়েছে যাদের বাইক রয়েছে, তাদের নাম এবং মোবাইল নম্বর জোগাড় করে তাও উপরতলায় পাঠাতে হবে। আর শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে এই নির্দেশ পাওয়ার পরেই জলপাইগুড়ি জেলাতে প্রায় সেই তালিকা তৈরির কাজ শুরু করা হয়েছে বলে খবর। যেখানে বাইকের সংখ্যা এবং সেই বাইক চালকরা বিজেপি সমর্থক কিনা, তা জেনে নেওয়ার উদ্যোগ শুরু হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ্য বিজেপির পক্ষ থেকে জেলাগুলোকে একটি নির্দেশ দেওয়া হয়েছে। যেখানে 8 নম্বর নির্দেশে বুথের বাইক চালকদের তথ্য যোগাড় করার প্রক্রিয়া শুরু হয়েছে। এদিন এই প্রসঙ্গে জলপাইগুড়ির বিজেপি সভাপতি বাপী গোস্বামী বলেন, “এই বিষয়ে আমার কিছু জানা নেই। আমরা সারা বছর সংগঠন করি। সারা বছরই বুথের সকলের খেয়াল রাখি, খবর নেই।” তবে অনেকেরই প্রশ্ন, কেন এই তথ্য সংগ্রহ করা হচ্ছে?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশ বলছেন, নির্বাচনের আগে কোনো কর্মী আক্রান্ত হলে সেখানে যাতে দ্রুত পৌঁছে যাওয়া যায়, তার জন্য এই পদক্ষেপ। সেক্ষেত্রে যাদের বাইক আছে, তাদের নাম নথিভুক্ত করে নিতে চাইছে পদ্ম শিবির। শুধু তাই নয়, নির্বাচনের আগে তৃণমূলকে চাপ দিতে বাইক মিছিল করা হতে পারে বলেও খবর।

যদিও বা বাইক মিছিলকে কটাক্ষ করতে উদ্যত হয়েছে তৃনমূল কংগ্রেস। এদিন এই প্রসঙ্গে জলপাইগুড়ি জেলা তৃণমূলের মুখপাত্র দুলাল দেবনাথ বলেন, “হতে পারে ভোটের আগে বিজেপি পাড়ায় পাড়ায় হার্মাদ বাহিনী তৈরি করবে। তার প্রস্তুতি হয়ত শুরু করেছে।” বিশেষজ্ঞরা বলছেন, নিঃসন্দেহে বিজেপির শীর্ষ নেতৃত্বের তরফ থেকে কত সংখ্যক বাইক আছে, তার তথ্য জোগাড় করা অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

বর্তমানে বিজেপি তৃণমূল কংগ্রেসের ওপর প্রচণ্ড চাপ বাড়াতে শুরু করেছে। তাই এই পরিস্থিতিতে জলপাইগুড়ি জেলায় বাইকের সংখ্যা জেনে নেওয়া আগামী দিনে রাজনৈতিক অঙ্গনে কোনো প্রভাব ফেলে কিনা, তা অবশ্যই লক্ষণীয় বিষয়। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!