এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দিলীপের উপর হামলা, ভাংচুর কেন? অবশেষে কারণ ‘ফাঁস’ অনুব্রতর! তীব্র বিতর্কের ঝড় শুরু রাজ্যজুড়ে

দিলীপের উপর হামলা, ভাংচুর কেন? অবশেষে কারণ ‘ফাঁস’ অনুব্রতর! তীব্র বিতর্কের ঝড় শুরু রাজ্যজুড়ে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের আগে রাজ্য রাজনীতি যে বেশ উত্তপ্ত হয়ে উঠেছে, সেই আভাস পাওয়া যাচ্ছে। বৃহস্পতিবার আলিপুরদুয়ারের জয়গাঁয় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আগমনকে নিয়ে বিতর্ক তৈরি হয় বলে জানা গেছে। সেইসঙ্গে এদিন তাঁর কনভয়কে লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয় বলেও জানা গেছে।

আর এই ঘটনায় দিলীপ ঘোষের গাড়ির কাচ ভেঙে গিয়েছে বলে জানিয়েছেন তিনি। সেই সঙ্গে দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে গো-ব্যাক স্লোগান এবং কালো পতাকাও দেখানো হয় বলেও অভিযোগ করে তিনি। আর এই ঘটনাকে কেন্দ্র করে আলিপুরদুয়ার উত্তপ্ত হয়ে ওঠে। আর এক্ষেত্রে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর এই হামলার ঘটনায় যে তৃণমূলের হাত রয়েছে, তেমনটাই দাবি করেছে বিজেপি।

যদিও এই ঘটনায় মোর্চার যোগ রয়েছে বলেও অনেক ক্ষেত্রেই দাবি করা হয়েছে। বিজেপির দাবি, মোর্চাকে সামনে রেখেই তৃণমূল “আশ্রিত” দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে বলেই দাবি করা হয়েছিল। তৃণমূল যদিও এই সব অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের কথায়, বিজেপির অন্তর্দ্বন্দ্বই এক্ষেত্রে এই ঘটনা ঘটিয়েছে বলেই জানা গেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর এই হামলার ঘটনার প্রতিবাদে কলকাতার রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে দেখা গেছে বিজেপি কর্মী সমর্থকদের। আর এক্ষেত্রে বিজেপির সদর দফতর থেকে বিজেপি যুব মোর্চা বিকেল চারটে নাগাদ মিছিল বের করে। যাকে নেতৃত্ব দেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। তবে এদিন সেন্ট্রাল অ্যাভিনিউ পৌঁছনোর আগেই পুলিস মিছিল আটকে দেয়।

অন্যদিকে বেলুড়েও বিজেপি নেতা কর্মীরা প্রতিবাদ মিছিলে সামিল হয়েছিলেন বলে জানা গেছে। আর এরই মাঝে আলিপুরদুয়ার কাণ্ড নিয়ে বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করতে শোনা গেছে অনুব্রত মণ্ডলকে। এদিন বীরভূম জেলা সভাপতি বলেন, “দিলীপের কোনও ভাষাজ্ঞান নেই। আজেবাজে কথা বললে হামলা হবে না তো কি হবে। পাগল ছাগল মানুষ। এখন মানুষ গাড়ি ভেঙেছে এর পরে ছাগল, কুকুরে ভাঙবে।” তবে তাঁর এই কথার উত্তর দিলীপ ঘোষ কিভাবে দেন, সেটাই এখন দেখার বিষয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!