এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > শুভেন্দুর সঙ্গে তৃণমূলের রফাসূত্র কেন ভেস্তে গেল ‘ফাঁস’ করলেন বিজেপির কৈলাশ বিজয়বর্গীয়

শুভেন্দুর সঙ্গে তৃণমূলের রফাসূত্র কেন ভেস্তে গেল ‘ফাঁস’ করলেন বিজেপির কৈলাশ বিজয়বর্গীয়


আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  গতকাল রাতেই শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এই বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোর। বৈঠক ইতিবাচক হয়েছিল বলে তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছিল। এরপর আজ সকালেই শুভেন্দু অধিকারী সৌগত রায়কে জানালেন যে, একসঙ্গে কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়। এজন্য ক্ষমাও চেয়েছেন তিনি। এ প্রসঙ্গে বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় সৌগত রায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দুষলেন।

আজ সকালে সৌগত রায়কে এসএমএস করে শুভেন্দু অধিকারী জানিয়েছেন যে, তার কোনো সমস্যার সমাধান করা হয়নি। সমস্যা সমাধানের পূর্বেই ইতিবাচক বার্তা দেয়া হয়েছে। আগামী ৬ ই ডিসেম্বরের সাংবাদিক সম্মেলনে আগেই সমস্ত কিছু সংবাদমাধ্যমকে জানিয়ে দেয়া হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। সূত্রের খবর, গতকাল তিনি সৌগত রায়ের সঙ্গে বৈঠক করতে কলকাতায় গিয়েছিলেন। শ্যামবাজারের কাছে চারতলার একটি বাড়িতে উপস্থিত হয়ে তিনি জানতে পারেন যে, সেখানে সৌগত রায় ছাড়াও রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোর। যাদের সঙ্গে তাঁর সমস্যা, তাদের সঙ্গে বৈঠক তিনি মেনে নিতে পারেননি। আবার বৈঠকের পর তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, শুভেন্দু অধিকারীর সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আর কোন সমস্যা নেই।

গতকাল শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের শীর্ষ নেতাদের এই বৈঠকের পর কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছিলেন যে, কোনভাবে মাথা ঝোকাবেন না শুভেন্দু অধিকারী। এরপর আজ সৌগত রায়কে শুভেন্দু অধিকারীর বার্তা দেবার পর তিনি জানালেন যে, এমনটা হবারই ছিল।
কৈলাস বিজয়বর্গীয় দুষলেন তাঁকে। তৃণমূল সাংসদ সৌগত রায় বৈঠকের পর জানিয়েছিলেন যে, শুভেন্দু অধিকারীর সমস্ত সমস্যা মিটে গেছে। কৈলাস বিজয়বর্গীয় জানালে যে, সমস্ত কিছুই প্রকাশ্যে বলে দিয়েছেন সৌগত রায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর, কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন যে, ভাইপোর কারণেই বিবাদ তৈরি হয়েছে। তাঁর অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কারনে রাজ্যে চলছে মাফিয়া ও সিন্ডিকেট রাজ। তিনি আগেও জানিয়েছিলেন যে, ভাইপোর মাফিয়া যোগের কারণেই এই গণ্ডগোলের সূত্রপাত হয়েছে।

কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় দাবি করেছেন যে, ভাইপোকে ভয় পান মুখ্যমন্ত্রী। ভাইপোর জন্যই নাম খারাপ হচ্ছে মন্ত্রিসভার। কেননা, তার বিরুদ্ধে কথা বলার কোনো সাহস নেই কারোর। ফলে সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে দলের নেতারাও ক্ষুব্ধ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপরে। তবে, শুভেন্দু অধিকারীর সঙ্গে কৈলাস বিজয়বর্গীয় কোন যোগাযোগ হয়েছে কিনা? এ বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে, তিনি কোনো স্পষ্ট বক্তব্য রাখেন নি। ইতিপূর্বে এ প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন যে, বিষয়টি সম্পূর্ণ তৃণমূলের আভ্যন্তরীন ব্যাপার।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!