এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > একেবারে পঞ্জিকা মেনেই বিজেপিতে যোগদান করতে চলেছেন শুভেন্দু অধিকারী

একেবারে পঞ্জিকা মেনেই বিজেপিতে যোগদান করতে চলেছেন শুভেন্দু অধিকারী


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আজ মেদিনীপুরে রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভা। এই সভায় বিজেপিতে যোগদান করতে চলেছেন তৃণমূলের এক সময়ের দাপুটে নেতা শুভেন্দু অধিকারী। তৃণমূলের সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছেদ করে, তিনি বিজেপিতে যোগদান করতে চলেছেন। দলের অনেক ভাঙ্গা-গড়ার সাক্ষী তিনি। এই পরিস্থিতিতে তাঁর নতুন রাজনৈতিক জীবন যাতে শুভ ও কল্যাণময় হয় সেদিকে বিশেষ নজর দিতে দেখা গেল তাকে। পঞ্জিকাতে শুভক্ষণ দেখেই কাঁথির বাড়ি থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর মেদিনীপুরের জনসভার উদ্দেশ্যে রওনা দিলেন শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত, পঞ্জিকায় সময় বিচার করে আজ সকাল ১১ টা ৩ মিনিটে শুভেন্দু অধিকারীকে বাড়ি থেকে বেরোনোর নির্দেশ দেয়া হয়েছিল। যা তিনি অক্ষরে অক্ষরে পালন করেছেন। ঠিক সময় বাড়ি থেকে বেরিয়ে গেছেন তিনি, রওনা দিয়েছেন মেদিনীপুরের দিকে। আজ মেদিনীপুরের সভাতে সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থেকেই বিজেপির পতাকা নিতে চলেছেন তিনি। তবে, অন্যান্য যারা আজ বিজেপিতে যোগদান করবেন, তাঁদের হাতে বিজেপির পতাকা তুলে দেবেন বিজেপির অন্যান্য নেতারা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শুভেন্দু অধিকারীর উপর কোন রাজনৈতিক হামলা হতে পারে, এই আশঙ্কা থেকে তাঁকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করে, নিরাপত্তাকর্মীদের তাঁর কাছে পাঠিয়ে দেবার কথা বলা হয়েছিল। কিন্তু শুভেন্দু অধিকারী স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, যতক্ষণ না তিনি নতুন দলে যোগদান করবেন, ততক্ষণ তিনি কেন্দ্রীয় নিরাপত্তা নেবেন না। স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে তাঁকে বিজেপিতে যোগদানের পূর্বে নিরাপত্তা নেবার অনুরোধ করা হয়েছিল। কিন্তু, নিজের সিদ্ধান্ত বদল করেন নি শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী তৃণমূলের একেবারে জন্মলগ্ন থেকে দলের সঙ্গে জড়িত ছিলেন। তাঁর প্রচেষ্টায় জেলায় জেলায় ঘাসফুল বিকশিত হতে পেরেছিল। কিন্তু, একুশে জুলাই এর পর দলের সাংগঠনিক রদবদলের কারণে বেশকিছু জেলার ক্ষমতা তাঁর হাত থেকে চলে যায়। তারপরই দলের সঙ্গে সম্পর্ক খারাপ হতে থাকে তাঁর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!