এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিধানসভায় বিজেপির ভবিষ্যৎ নির্ধারণ করে দিলেন অভিষেক! জেনে নিন

বিধানসভায় বিজেপির ভবিষ্যৎ নির্ধারণ করে দিলেন অভিষেক! জেনে নিন


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত 2019 সালের লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গ নিরাশ করেছিল তৃণমূল কংগ্রেসকে। আটটি আসনের মধ্যে সাতটি আসন পেয়ে গিয়েছিল ভারতীয় জনতা পার্টি এবং একটি আসন গিয়েছিল কংগ্রেসের দখলে। স্বাভাবিকভাবেই উত্তরবঙ্গে তৃণমূল কংগ্রেস ব্যাপক আসন পাবে বলে আশা করলেও, তাদের সেই আশায় জল পড়ে গিয়েছিল। আর তারপর থেকেই উত্তরবঙ্গের সংগঠনের দিকে বাড়তি নজর দিতে শুরু করেছিল তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

আর এই পরিস্থিতিতে এবার উত্তরবঙ্গে এসে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপির ভবিষ্যৎ সম্পর্কে মন্তব্য করলেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বৃহস্পতিবার গঙ্গারামপুরে একটি জনসভা করেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। আর সেখান থেকেই আগামী নির্বাচনে বিজেপির কি পরিস্থিতি হবে, সেই সম্পর্কে বার্তা দিতে দেখা যায় তাকে।

এদিন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “উত্তরবঙ্গের অনেক জায়গায় উনিশের ভোটে পদ্ম ফুটেছে‌। আপনারা বালুরঘাটে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে জিতিয়েছেন ভোট দিয়ে। কিন্তু জেনে রাখুন, একুশের ভোটে সব বানের জলে ভেসে যাবে।” বলা বাহুল্য, নতুন বছর পর পর এই প্রথম কোনো প্রকাশ্য জনসভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত লোকসভা নির্বাচনে বালুরঘাট লোকসভা কেন্দ্র দখল করেছিল ভারতীয় জনতা পার্টি। লোকসভার ফলাফলের নিরিখে বিধানসভা ভিত্তিক অনেকটাই এগিয়ে ছিল গেরুয়া শিবির।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এই পরিস্থিতিতে দক্ষিণ দিনাজপুর জেলায় একদিকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব এবং অন্যদিকে বিজেপির মাইলেজ পেয়ে যাওয়া কার্যত অস্বস্তিতে ফেলে দেয় ঘাসফুল শিবিরকে। তাই এমতাবস্থায় দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে সভা করতে এসে আগামী নির্বাচনে বিজেপি বানের জলে ভেসে যাবে বলে জানিয়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে দাবি বিশেষজ্ঞদের।পর্যবেক্ষকরা বলছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় একথা বলে নিজের দলের কর্মী-সমর্থকদের কার্যত উজ্জীবিত করার চেষ্টা করলেন।

কেননা যত দিন যাচ্ছে, ততই তৃণমূল কংগ্রেস ভাঙতে শুরু করেছে। শুভেন্দু অধিকারী গেরুয়া শিবিরে যোগদান করার পর তৃণমূল কংগ্রেসের অনেকেই বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন বলে আশঙ্কা তৈরি হয়েছে ঘাসফুল শিবিরের অন্দরমহলে। আর এই পরিস্থিতিতে দলে ভাঙন আটকাতে অভিষেক বন্দ্যোপাধ্যায় গঙ্গারামপুরের মাটি থেকে এই ধরনের কথা বলে আগামী দিনে যে তারাই ভালো করবেন, তা বুঝিয়ে দেওয়ার চেষ্টা করলেন।

স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে এবার রাজনৈতিক মহলে তৈরি হয়েছে চাপানউতোর। যখন শুভেন্দু অধিকারী বিভিন্ন সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে তাকে আক্রমণ করছেন, তখন দক্ষিণ দিনাজপুরের মাটি থেকে আগামী নির্বাচনে বিজেপি বানের জলে ভেসে যাবে বলে জানিয়ে দিলেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। তবে কি হবে সেই নির্বাচনে, তা ভোটবাক্স খোলার পরই বোঝা যাবে। যার জন্য অপেক্ষায় থাকবে গোটা রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!