এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > সোনার বাংলা গড়তে বিজেপির পাশে এবার পাড়ার বিশিষ্টজনেরা

সোনার বাংলা গড়তে বিজেপির পাশে এবার পাড়ার বিশিষ্টজনেরা


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে সোনার বাংলা গড়ার ডাক দিয়েছে রাজ্য বিজেপি। 10 বছরের তৃণমূল শাসনকালের অবসান ঘটাতে বদ্ধপরিকর তাঁরা। ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপের মধ্যে দিয়ে এ রাজ্যে গেরুয়া শিবির জনসংযোগ গড়ার কাজ শুরু করে দিয়েছে। পাশাপাশি কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশ, রাজ্যের বিধানসভার দখল নিতে গেলে বুথ স্তরের সংগঠন আরো বেশি শক্তিশালী করে তুলতে হবে। আর সেই হেতু বঙ্গ বিজেপি নেতারা সোনার বাংলা গড়ার কাজে পাশে চাইছেন রাজ্যের জেলার, বিভিন্ন শহরের, বিভিন্ন পাড়ার বিদ্বজ্জনদের।

রাজ্যের প্রখ্যাত বুদ্ধিজীবীদের থেকেও এক্ষেত্রে প্রতিটি বিধানসভা এলাকার বিশিষ্ট জনেদের গেরুয়া দলের প্রচারে সামনে আনার কথা ভাবা হচ্ছে বলে জানা গেছে। মনে করা হচ্ছে, রাজনৈতিক নেতাদের থেকে বিশিষ্টজনেদের মতামতের প্রাধান্য বা গ্রহণযোগ্যতা অনেক বেশি সাধারণ জনতার কাছে।  আর সেই ভাবনা থেকেই রাজ্যের 294 টি বিধানসভা কেন্দ্রের প্রত্যেকটি বিধানসভা থেকে এলাকার বিশিষ্টজনদের পাশে পেতে পদক্ষেপ গ্রহণ করতে চলেছে গেরুয়া শিবির। গেরুয়া শিবিরের দাবি, তাঁদের সাথে বা পাশে থাকা বিশিষ্টজনেরা সাধারণ মানুষের কাছে মননশীল সমাজের কথা তুলে ধরবেন বিজেপির হয়ে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই প্রত্যেকটি বিধানসভাভিত্তিক বিশিষ্টজনদের একটি সংগঠন তৈরী করে আগামী দিনে দলের ভাবনা এবং রাজ্যে বিজেপি এলে কি কি কাজ হবে, তার রূপরেখা তুলে ধরা হচ্ছে। এ রাজ্যকে সোনার বাংলা গড়ার ডাক দিয়েছে গেরুয়া শিবির প্রথম দিন থেকে আর সেই লক্ষ্য পূরণের জন্য গেরুয়া শিবির যাবতীয় ভাবে জনসংযোগ করার কাজ করে চলেছেন। পাশাপাশি বিশিষ্টজনদের ভাবনাও শোনা হচ্ছে। ইতিমধ্যেই গেরুয়া শিবির ‘সোনার বাংলা’ নামের একটি কর্মসূচির সূচনা করেছে। এই কর্মসূচিতে উপস্থিত রয়েছেন রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় রিসার্চ ফাউন্ডেশনের অধিকর্তা অনির্বাণ গঙ্গোপাধ্যায় এবং রন্তিদেব সেনগুপ্ত।

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানিয়েছেন, রাজ্যের প্রত্যেকটি এলাকার বিশিষ্টজনদের বিজেপি সাথে এনে প্রচার চালাবে। বাংলার উন্নয়নের লড়াইতে বিদ্বজ্জনেরা সামিল হবেন। আপাতত সোনার বাংলা গড়ে তুলতে গেরুয়া শিবির যে কর্মসূচি গড়ে তুলছে, তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। অন্যদিকে বিজেপি ‘সোনার বাংলা’ গড়ার ডাক দিলেও ইতিমধ্যে তা নিয়ে রাজ্যের অন্যতম রাজনৈতিক দল তৃণমূল শুরু করেছে প্রবল কটাক্ষ। এই অবস্থায় আক্ষরিক অর্থে বিজেপি সোনার বাংলা গড়তে পারে কিনা সেদিকেই এখন লক্ষ্য রাখবে রাজ্যের ওয়াকিবহাল মহল।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!