এখন পড়ছেন
হোম > জাতীয় > আসাউদ্দিন ওয়াইসিকে তীব্র কটাক্ষ ও হুঁশিয়ারি হেভিওয়েট তৃণমূল নেতার

আসাউদ্দিন ওয়াইসিকে তীব্র কটাক্ষ ও হুঁশিয়ারি হেভিওয়েট তৃণমূল নেতার


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনে শাসকদল তৃণমূলের অস্বস্তি যথেষ্ট বাড়িয়ে দিয়েছে আসাউদ্দিন ওয়াইসির দল এআইএমআইএম। বিহারের বিধানসভা নির্বাচনে কুড়িটি আসনে প্রার্থী দিয়ে পাঁচটি আসনে নজরকাড়া জয় হয়েছিল মিমের। আবার, বেশ কিছু আসনে সংখ্যালঘু ভোট কেটে দিয়ে মহাজোটের পরাজয়ের পথকে প্রশস্ত করেছিল মিম। এরপর থেকেই বাংলার বিধানসভা নির্বাচনে প্রার্থী দেবার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসি।

আসাউদ্দিন ওয়াইসির এই ঘোষণার পর থেকেই শাসকদল তৃণমূলের অস্বস্তি বাড়তে থাকে। এরপর থেকে শাসকদল তৃণমূলের নেতৃত্ব বর্গ বারবার তাঁকে বিজেপির বি-টিম বলে কটাক্ষ করতে শুরু করে। সম্প্রতি পীরজাদা আব্বাস সিদ্দিকীর সঙ্গে বৈঠক ও একসঙ্গে চলার বার্তা দেওয়ার পর তৃণমূলের অস্বস্তি আরও বহুগুণ বাড়িয়ে দিয়েছেন তিনি। শাসকদল তৃণমূলের সাধের সংখ্যালঘু ভোট ব্যাংকে ভাগ বসিয়ে তৃণমূলকে বিপদে ফেলতে পারেন তিনি। এই পরিস্থিতিতে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল তীব্র কটাক্ষ ও হুঁশিয়ারি দিলেন আসাউদ্দিন ওয়াইসিকে।

গতকাল তৃণমূলের এক দলীয় সভা থেকে মিমকে বিজেপির বি টিম বলে কটাক্ষ করলেন, আসাউদ্দিন ওয়াইসিকে দালাল বলে কটাক্ষ করলেন, সেই সঙ্গে প্রধানমন্ত্রীকে তুমি বলে সম্বোধন করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। অনুব্রত মণ্ডল জানালেন, মিম নামের একটা দালালকে জোগাড় করা হয়েছে মুসলিম সমাজের ভোট কাটার জন্য। তুমি বলে সম্বোধন করে আসাউদ্দিন ওয়াইসিকে প্রশ্ন করলেন, বিহারে ভোট কেটেছেন তিনি, কিন্তু তাতে কার সুবিধা হয়েছে?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আসাউদ্দিন ওয়াইসির দলকে সরাসরি বিজেপির বি-টিম বলে তীব্র কটাক্ষ করলেন তিনি। আসাউদ্দিন ওয়াইসিকে তুমি বলে সম্বোধন করে জানালেন যে, তিনি তো বিজেপির বি টিম। তাঁর বিরুদ্ধে তিনি অভিযোগ করলেন যে, তিনি পয়সা ছাড়া কাজ করেন না। মানুষের ভালো তিনি করেন না। তাঁকে হুঁশিয়ারি দিলেন, আল্লাহ তাঁকে ছাড়বে না। আল্লাহ তাঁকে ছাড়তে পারে না। আল্লাহ তাঁর বিচার অবশ্যই করবে।

এরপর, আসাউদ্দিন ওয়াইসিকে হুঁশিয়ারি দিয়ে তিনি জানালেন যে, বাংলায় এসে তিনি কিছুই করতে পারবেন না। কারণ বাংলায় হিন্দিভাষী মুসলিম নেই। বাংলার মুসলিমরা বাঙালি, যাদেরকে নাড়ানো যায় না। এরপর আবার তুমি সম্বোধন করে তিনি আসাউদ্দিন ওয়াইসিকে জানালেন যে, মিম এখানে কিছুই করতে পারবে না। এখানে ওয়াইসির কাজ হবে না বলে জানান তিনি।

এরপরই তিনি তীব্র কটাক্ষ করলেন কেন্দ্রীয় সরকারকে। তুমি সম্বোধন করে কেন্দ্রীয় সরকারের উদ্দেশে তিনি জানালেন যে, কেন্দ্রীয় সরকারের লজ্জা লাগেনা? এরপর প্রধানমন্ত্রীকে তুমি সম্বোধন বলে তিনি প্রশ্ন করলেন যে, তিনি কি বলতে পারবেন যে, ২০১৪ সালে ক্ষমতায় এসে একটাও উপকার করতে পেরেছেন? প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি জানালেন, ” নরেন্দ্র মোদী তুমি একবার বল- যে ১৪ সালে এসে আমি ভারতের এই উপকার করেছি। তাহলে অখন সবাই মেনে নেবে। কিন্তু তুমি চাষি, কৃষক, বেকার ছেলেমেয়েদের জন্য কিছুই করনি। ”

তিনি জানালেন যে, প্রধানমন্ত্রীর কাছে ভিক্ষা চাইছে না রাজ্য সরকার। প্রধানমন্ত্রী যদি রাজ্যকে ৮২ হাজার কোটি টাকা দিয়ে দেন, তাহলে সেই অর্থে মুখ্যমন্ত্রী বাংলার আরো অনেক উন্নতি করতে পারবেন। এভাবেই আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে আসাউদ্দিন ওয়াইসির দল ও বিজেপিকে তীব্র কটাক্ষ করলেন অনুব্রত মণ্ডল। তবে, প্রধানমন্ত্রীকে তুমি বলে সম্বোধন করে, ওয়াইসিকে দালাল বলে সম্বোধন করে যথেষ্ট বিতর্কের অবকাশে রেখে গেলেন তিনি। ইতিপূর্বে তিনি বহু বিতর্কিত কথা, বিতর্কিত শব্দ প্রয়োগ করেছেন প্রতিপক্ষ শিবিরের প্রতি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!