এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূল সংসারে তীব্র শঙ্কার কালো ছায়া! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হেভিওয়েট মন্ত্রী

তৃণমূল সংসারে তীব্র শঙ্কার কালো ছায়া! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হেভিওয়েট মন্ত্রী


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হাওড়া জেলার বিদ্রোহ সামাল রীতিমতো ওষ্ঠাগত হয়ে উঠেছেন তিনি। একের পর এক নেতার ইস্তফা এবং বিদ্রোহে রীতিমতো অস্বস্তি বাড়তে শুরু করেছে তৃণমূল জেলা নেতৃত্বের। আর এই পরিস্থিতিতে হঠাৎ করেই শনিবার থেকে বুকে যন্ত্রণা নিয়ে অসুস্থ অনুভব করেন হাওড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী অরূপ রায়।

এদিকে পরিস্থিতি ক্রমশ জটিল হওয়াতে উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হল রাজ্যের সমবায় মন্ত্রীকে। এদিকে তিনি বুকের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার সাথে সাথেই যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রার্থনা করতে শুরু করেছেন তার অনুগামীরা। প্রসঙ্গত উল্লেখ্য, শনিবার বুকের যন্ত্রণা শুরু হয় অরূপ রায়ের। আর তারপরই তাকে নিয়ে যাওয়া হয় উডল্যান্ড হাসপাতালে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বর্তমানে সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। ইতিমধ্যেই তার একাধিক শারীরিক পরীক্ষা করা হয়েছে। আর হঠাৎ করেই রাজ্যের হেভিওয়েট মন্ত্রীর এই অসুস্থতা এখন চিন্তা বাড়াতে শুরু করেছে অনেকে। পর্যবেক্ষকদের অনেকে বলছেন, সাম্প্রতিককালে হাওড়া জেলা তৃণমূলের বিড়ম্বনা ক্রমশ বাড়তে শুরু করে। রাজীব বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে লক্ষ্মীরতন শুক্লার মন্ত্রী পদ থেকে ইস্তফা।

এমনকি একাধিক হেভিওয়েট নেতা থেকে শুরু করে বিধায়কের বেসুরো মন্তব্য অস্বস্তিতে ফেলে দেয় জেলা তৃণমূল নেতৃত্বকে‌। আর এই পরিস্থিতিতে বিদ্রোহী নেতারা অনেকেই জেলা নেতৃত্বের দিকে অভিযোগের আঙুল তুলতে শুরু করেন। স্বাভাবিকভাবেই রাজনৈতিক কারণে হঠাৎ করে অসুস্থ হয়ে গেলেন অরূপবাবু, নাকি এর পেছনে তার শারীরিক অসুস্থতার কারণ রয়েছে! তা নিয়েই শুরু হয়েছে চর্চা। তবে দ্রুত অরূপ রায়ের সুস্থতা কামনা করতে শুরু করেছেন সকলেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!