এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতির

মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতির


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ বিভিন্ন বিষয় নিয়ে মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানালেন, কেন্দ্রীয় সরকারের সমস্ত প্রকল্পের বিরোধিতা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবাইকে তিনি ডুবিয়েছেন, এবার নিজেই ডুবতে চলেছেন তিনি। অন্যদিকে, গতকাল সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বিষয়ে মুখ্যমন্ত্রী বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁকে কটাক্ষ করে প্রশ্ন করেছেন যে, তিনি কি ডাক্তার? নাকি ছবি তুলতে তিনি সেখানে গিয়েছেন?

মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ ও অভিযুক্ত করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন, কেন্দ্রীয় সরকারের সমস্ত প্রকল্পের যদি বিরোধিতা করা হয়, তবে কি করে কাজ হবে? তিনি অভিযোগ করেছেন, রাজনীতি করতে গিয়ে সকলকে ডুবিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তিনি নিজেও ডুবতে চলেছেন। রাজ্যে সপ্তম পে কমিশন চালুর বিষয়ে মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীর প্রতি বিস্ফোরক অভিযোগ করে তিনি জানালেন যে, মুখ্যমন্ত্রী কোন প্রতিশ্রুতি পালন করেন না। মানুষ তাঁকে বিশ্বাস করে ভোট দিয়ে মুখ্যমন্ত্রী করেছিলেন। এখন সকালে হতাশ হয়ে পড়েছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, এখন মানুষের সহ্য সীমা ছাড়িয়ে গেছে। এ কারণে রাস্তায় নেমে আন্দোলন করতে হচ্ছে মুখ্যমন্ত্রীকে। এ বিষয়টি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সরকারের পক্ষে মোটেই ভালো ব্যাপার নয়। তিনি জানালেন, মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় সরকারের সমস্ত রকম প্রকল্পের বিরোধিতা করছেন। কিন্তু সমস্ত প্রকল্পের বিরোধিতা করলে কাজ হবে কি করে? প্রশ্ন করেছেন তিনি। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি জানালেন, রাজনীতি করতে গিয়ে সকলকে ডুবিয়েছেন মুখ্যমন্ত্রী। এবার তিনি নিজে ডুবতে চলেছেন।

গতকাল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকেও তীব্র কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ প্রশ্ন করেছেন যে, মুখ্যমন্ত্রী কি ডাক্তার? নাকি ছবি তুলতে গিয়েছেন মুখ্যমন্ত্রী? তিনি জানালেন যে, তাঁরা কেউ ডাক্তার নন, মুখ্যমন্ত্রীও ডাক্তার নন। তাই সেখানে গিয়ে ছবি তোলার কোন মানেই হয়না।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, অসুখ হলে সমস্ত মানুষের সুস্থতা কামনা করেন তিনি। এখন তাঁর বিশ্রাম প্রয়োজন। হাসপাতাল কখনোই ছবি তোলার জায়গা নয়। নেতারা সেখানে যাচ্ছেন ছবি তুলছেন। যা তিনি ব্যক্তিগতভাবে পছন্দ করেন না। তিনি চান না তাঁর দলের কেউ সেখানে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়কে বিরক্ত করুক। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিষয়ে জানতে মুখ্যমন্ত্রী তাঁর বাড়ির লোক বা চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করতে পারতেন। তিনি জানালেন যে, ভগবানের কাছে তিনি প্রার্থনা করছেন, যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!