এখন পড়ছেন
হোম > অন্যান্য > ফুটবলের ময়দানে অপ্রত্যাশিত মন্তব্য করে বেকায়দায় পড়ছেন একের পর এক কোচ। জানুন বিস্তারিত

ফুটবলের ময়দানে অপ্রত্যাশিত মন্তব্য করে বেকায়দায় পড়ছেন একের পর এক কোচ। জানুন বিস্তারিত


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ফুটবলের ময়দানে অপ্রীতিকর ঘটনা ঘটা কিছু নতুন বিষয় নয়। সেখানে রেফারিদের বিরুদ্ধে কোচের বিষোদগার থেকে শুরু করে ফুটবলারদের মধ্যে হাতাহাতি সবকিছুই দর্শকের সামনে আসে। আর সেক্ষেত্রে সমালোচনার ঝড়ও ওঠে তুমুল। তবে এবার আইএসএলের ফুটবলের ময়দানে অপ্রত্যাশিত মন্তব্য করে বেকায়দায় পড়ছেন একের পর এক কোচ।

আইএসএল এর টিম ওড়িশা এফসির কোচ এক চূড়ান্ত অশালীন মন্তব্য করে বসেন সাংবাদিক সম্মেলনে। তার এই বক্তব্য ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনাটি ঘটে, আইএসএল এর জামশেদপুর এফসি বনাম ওড়িশা এফসি এর খেলার পর। জামশেদপুর এর বিরুদ্ধে ম্যাচে ০-১ গোলে হেরে যায় ওড়িশা। এই হারের পর নিজেকে সামলে রাখতে পারেনি ওড়িশা এর ব্রিটিশ কোচ স্টুয়ার্ট ব্যাক্সটার। ম্যাচে রেফারির ভূমিকা নিয়ে তিনি ক্ষিপ্ত হয়ে পড়েন, এবং সাংবাদিক সম্মেলনে চূড়ান্ত অশালীন মন্তব্য করে তীব্র চাঞ্চল্য সৃষ্টি করে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তার টিম ওড়িশা এফসি ম্যাচে পেনাল্টি না পাওয়ায়, রেফারির ভূমিকা ঘিরে অত্যন্ত ক্ষুব্ধ স্টুয়ার্ট ব্যাক্সটার সাংবাদিক সম্মেলনে বলে বসেন, পেনাল্টি পেতে গেলে, পেনাল্টি বক্সে ধর্ষণ করতে হবে কিংবা ধর্ষিত হতে হবে, নাহলে পেনাল্টি দেবেন না রেফারি। ওড়িশা এফসি এর কোচ এর এই নজিরবিহীন অশালীন মন্তব্য সকলকেই হতবাক করেছে। এই ঘটনার পর ওড়িশা এফসি এর তরফে ক্ষমা চাওয়া হয়, এবং তারা ব্যাক্সটারকে বরখাস্ত করে কোচ এর পদ থেকে।

অন্যদিকে ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলারের বিরুদ্ধে অভিযোগ ওঠে বর্ণবিদ্বেষী মন্তব্য করার। এফসি গোয়ার সাথে ম্যাচের পর তিনি রেফারিকে উদ্দেশ্য করে বর্ণবিদ্বেষী মন্তব্য করেন। আইএসএল এর তরফে জানানো হয়েছে তারা এই ঘটনার তদন্ত করছে। যদি অভিযোগ সত্যি প্রমাণিত হয়, তবে কড়া ব্যবস্থা নেওয়া হবে ফাওলার এর বিরুদ্ধে। শাস্তি হিসেবে, ৫ ম্যাচের জন্য তিনি নির্বাসিত হতে পারেন আর তার সঙ্গে থাকবে ৬ লক্ষ টাকার জরিমানা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!