এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > চাঞ্চল্যকর অভিযোগ এবার তৃণমূলের তিন নেতার নামে- তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

চাঞ্চল্যকর অভিযোগ এবার তৃণমূলের তিন নেতার নামে- তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই রাজনৈতিক জগতে তৃণমূল এবং বিজেপির চোখে পড়ছে  প্রবল দ্বন্দ্ব চোখে পড়ছে। অন্যদিকে একুশের বিধানসভা নির্বাচনের প্রাক্কালে নজর কেড়েছে দলবদল। ইতিমধ্যেই তৃণমূল থেকে ব্যাপক সংখ্যায় নেতা, বিধায়করা দলবদল করে চলে গেছেন গেরুয়া শিবিরে এবং সেখানে গিয়েই তাঁরা পূর্ব দলের বিরুদ্ধে মুখ খুলেছেন বিভিন্ন অভিযোগে। সেরকমই এবার চাঞ্চল্যকর অভিযোগ করলেন তৃণমূলের বিরুদ্ধে বিশ্বজিৎ কুণ্ডু।

দীর্ঘদিন ধরেই বিরোধীদের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে টেট নিয়ে দুর্নীতি হয়েছে। বিরোধীদের সেই অভিযোগকেই মান্যতা দিলেন সদ্য তৃণমূল ছেড়ে আসা বিশ্বজিৎ কুণ্ডু। 2014 সালের টেট পরীক্ষা নিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন দলের তিন নেতার বিরুদ্ধে বিশ্বজিৎ কুণ্ডু। বিশ্বজিৎ কুন্ডুর অভিযোগের তীর মূলত তৃণমূলের তপন চট্টোপাধ্যায়, স্বপন দেবনাথ এবং অনুব্রত মণ্ডলেরদিকে। বিশ্বজিৎ কুন্ডুর দাবী, উক্ত তিন তৃণমূল নেতার সুপারিশে কর্মী নিয়োগ হয় 2014 সালের টেট পরীক্ষার ভিত্তিতে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই অভিযোগ সামনে আসায় তৃণমূল যে তীব্র অস্বস্তির মুখে সেকথা এক বাক্যে মেনে নিচ্ছেন রাজনৈতিক মহলের অনেকেই। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ, তারাও পাল্টা উত্তর দিয়েছেন বিশ্বজিৎ কুণ্ডুকে। বিশ্বজিৎ কুন্ডুকে একহাত নিয়েছেন এদিন মন্ত্রী স্বপন দেবনাথ। তিনি জানিয়েছেন, বিশ্বজিৎ কুণ্ডুর অভিযোগ সর্বৈব মিথ্যা। ঠিক সেরকমই তপন চট্টোপাধ্যায় বিশ্বজিৎ কুণ্ডুর অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, বিশ্বজিৎ কুণ্ডুর বিরুদ্ধে এবার মানহানির মামলা করা হবে।

অন্যদিকে টেট দুর্নীতি নিয়ে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি এই প্রশ্নের জবাব এড়িয়ে যান। প্রসঙ্গত, এমনিতেই বিশেষজ্ঞরা মনে করছেন তৃণমূল শিবিরে ব্যাপক ভাঙন ধরিয়ে গেরুয়া শিবির একপ্রকার তৃণমূলকে কোণঠাসা করে দিয়েছে। তার মধ্যে বার বার দলবদল করে গেরুয়া শিবিরে এসেই যেভাবে তৃণমূলের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন নেতা, বিধায়করা তা কিন্তু আক্ষরিক অর্থে ঘাসফুল শিবিরকে চাপের মুখে ঠেলে দিচ্ছে বলে দাবী রাজনৈতিক মহলের অনেকেরই।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!