এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, এখন কেমন আছেন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী? জানুন বিস্তারিত

Breaking News, এখন কেমন আছেন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী? জানুন বিস্তারিত


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত বুধবার রাতে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে হঠাৎ বিস্ফোরণে গুরুতর আহত হন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন। মন্ত্রী ছাড়াও তাঁর আরো ২১ জন সঙ্গী আহত হন বিস্ফোরণে। তাঁদের মধ্যে কয়েকজনের আঘাত ছিল গুরুতর। মন্ত্রীর কয়েকজন আহত সঙ্গীর চিকিৎসা মুর্শিদাবাদে করা হলেও, আঘাত গুরুতর হবার কারণে তিনি ও তাঁর কয়েকজন সঙ্গীকে চিকিৎসার জন্য আনা হয় এসএসকেএম হাসপাতাসলে। মন্ত্রীকে ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়। সম্প্রতি তিনি এসএসকেএমের সিসিইউ’তে ভর্তি রয়েছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

হাসপাতাল সূত্রের খবর, সম্প্রতি মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। সংকট কাটিয়ে উঠেছেন মন্ত্রী। তবে মন্ত্রীর বা পায়ের হাটু থেকে গোড়ালি পর্যন্ত বহু জায়গায় আঘাত রয়েছে। তাঁর বা পায়ে স্প্লিন্টারের আঘাত পেয়েছেন তিনি। পায়ের গোড়ালির হাড় ভেঙে পড়েছে। পায়ের অন্যান্য স্থানেও হাড় ভেঙে গেছে। পায়ের কোন অংশ ঝলসে গেছে। হাতের একটি আঙ্গুল বোমার আঘাতে উড়ে গিয়েছে। এছাড়াও হাতে তাঁর একাধিক আঘাত রয়েছে।

বিস্ফোরণ ঘটার পর গুরুতর আহত অবস্থায় গতকাল ভোরে মন্ত্রীকে ভর্তি করা হয়েছিল এসএসকেএম হাসপাতালে। মন্ত্রীর চিকিৎসার জন্য দ্রুত মেডিকেল বোর্ড গঠন করা হয়। গতকাল অস্ত্রোপচার হয়েছে তাঁর। গত কাল রাতে ও আজ সকালে মন্ত্রীর বেশ কয়েকজন সঙ্গী যাদের আঘাত গুরুতর, তাঁদের অস্ত্রোপচার করা হয়েছে। প্লাস্টিক সার্জারি ও রিকনস্ট্রাকটিভ সার্জারি করা হয়েছে তাঁদের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!