এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মমতার নিরাপত্তা অধিকর্তা বদল, কে আসলেন নতুন দায়িত্বে! জেনে নিন

মমতার নিরাপত্তা অধিকর্তা বদল, কে আসলেন নতুন দায়িত্বে! জেনে নিন


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি নন্দীগ্রামে গিয়ে পায়ে গুরুতর আঘাত পান তৃণমূল নেত্রী তথা নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরই এই ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ তুলে সরব তৃণমূল কংগ্রেস। তবে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সম্প্রতি রাজ্যের নিরাপত্তা উপদেষ্টাকে সরিয়ে দিয়ে বুঝিয়ে দেওয়া হয়েছিল, এর পেছনে কোনো ষড়যন্ত্র নেই। বরঞ্চ নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকদের যথেষ্ট গাফিলতির কারণেই মমতা বন্দ্যোপাধ্যায় আঘাত প্রাপ্ত হয়েছেন। আর এই পরিস্থিতিতে এবার রাজ্যের নতুন নিরাপত্তা উপদেষ্টা নিয়োগ করা হল।

বস্তুত, এতদিন রাজ্যের নিরাপত্তা উপদেষ্টার দায়িত্বে ছিলেন বিবেক সহায়। কিন্তু মুখ্যমন্ত্রী আঘাতপ্রাপ্ত হওয়ার পরই নির্বাচন কমিশনের পক্ষ থেকে সমস্ত ঘটনার তদন্ত করে এই ব্যাপারে কড়া পদক্ষেপ নেওয়া হয়। সাসপেন্ড করা হয় বিবেকবাবুকে। আর এবার তার জায়গায় রাজ্যের নতুন নিরাপত্তা অধিকর্তার দায়িত্ব পেলেন আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিং।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকেরা বলছেন, নির্বাচন কমিশনের আওতাধীন এখন রাজ্য প্রশাসন। নির্বাচনের দামামা বাজার পর থেকেই লাগু হয়ে যায় আদর্শ আচরণ বিধি। আর তারপর থেকেই কমিশনের পক্ষ থেকে একাধিক প্রশাসনিক কর্তাকে বদল করা হয়। যা নিয়ে সরব হতে দেখা যায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে। এবার মুখ্যমন্ত্রী আঘাতপ্রাপ্ত হওয়ার পর রাজ্যের নিরাপত্তা উপদেষ্টাকে সরিয়ে নতুন নিরাপত্তা উপদেষ্টা নিয়োগ করা হল। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!