এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big Breaking, খোদ স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় শোনা গেল তৃণমূলের স্লোগান,ছড়ালো তীব্র চাঞ্চল্য

Big Breaking, খোদ স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় শোনা গেল তৃণমূলের স্লোগান,ছড়ালো তীব্র চাঞ্চল্য


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ দক্ষিণ ২৪ পরগনার গোসাবায় জনসভায় যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আবার, আজ মেদিনীপুর শহরের কেরানিতলা মোড় থেকে বটতলা মোড় হয়ে গোলকুঁয়ার চক পর্যন্ত রোডশোয়ে যোগদান করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে একদিকে যেমন নিরাপত্তার চাদরে ঘিরে দেয়া হয়েছে সভার চারপাশ, তেমনি অল্প অল্প করে মানুষ আসতে শুরু করেছেন স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে। এই পরিস্থিতিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় হঠাৎ করেই বেজে ওঠে তৃণমূলের খেলা হবে স্লোগানটি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি, তৃণমূলের জনপ্রিয় স্লোগান হয়ে উঠেছে এই খেলা হবে। খেলা হবে স্লোগানকে নিয়ে তৃণমূল গানও তৈরি করেছে। আজ সেই গান হঠাৎ করে স্বরাষ্ট্রমন্ত্রীর সভার মাইকে বেজে ওঠে। হঠাৎ করেই শুনতে পাওয়া যায়, “কন্যাশ্রীর বোনটা আমার খেলা হবে খেলা হবে।” গানটি। এমন ঘটায় বিস্মিত হয়েছে সকলে। বিষয়টি বুঝতে পেরেই বিজেপি কর্মীরা তৎক্ষণাৎ এই গান বন্ধ করে দিয়ে অন্য গান চালান।

আকস্মিক এই ঘটনায় অপ্রস্তুত হতে হয় বিজেপিকে। বিজেপির নেতা কর্মীরা জানিয়েছেন যে, সাউন্ড বক্স পরীক্ষার সময় ভুল করে তৃণমূলের গান চালিয়ে দেয়া হয়েছিল। যারা সাউন্ড সিস্টেমের দায়িত্বে ছিলেন, তাদের ভুলের কারণেই এমনটা ঘটেছে বলে, জানিয়েছে বিজেপি নেতৃত্ব। এই ঘটনায় হঠাৎ চাঞ্চল্য ছড়িয়ে যায় সভাস্থলে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!